ঢাকাMonday , 20 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে মনোনয়নপত্র সংগ্রহ করলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা সুপ্ত

admin
November 20, 2023 12:59 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সংসদীয় আসন-১১২, পটুয়াখালী-২ (বাউফল) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা রাশেদুল হাসান সুপ্ত। রবিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

সুপ্ত বর্তমানে কেন্দ্রীয় যুবলীগের উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া কেন্দ্রীয় যুবলীগের অর্থ বিভাগের অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। এর পূর্বে তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় শহীদুল্লাহ হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সুপ্ত পটুয়াখালীর বাউফল বগা বন্দর এলাকার মৃত আলাউদ্দিন আহমেদের পুত্র। ভদ্র, বিনয়ী ও সদালাপী এ নেতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগ থেকে উচ্চ শিক্ষা অর্জন করেছেন। ইতিমধ্যে বেশ কিছু কর্মকাণ্ডের মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন তিনি। সংশ্লিষ্ট আসনে আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ডে লিফলেট বিতরন, এলাকার পূজা মন্ডপ পরিদর্শন ও পূজা মন্ডপে আর্থিক অনুদানও প্রদান করেছেন।

বাউফল আসনের জনগনের জন্য হয়ে উঠেছেন নিবেদিত প্রাণ। সু-সংগঠিত একজন রাজনীতিবীদ। মাটি ও মানুষের জনপ্রিয় এক নেতা হয়ে উঠেছেন। আসনের প্রতিটি এলাকায় ঘুরে ঘুরে মানুষের সাথে গড়ে তুলছেন নিবিড় সম্পর্ক।

জনগণের প্রত্যাশা সুপ্তই একমাত্র তৃনমূল সমর্থিত প্রার্থী রাজনৈতিক অঙ্গনেও সুপ্তর রয়েছে উল্লেখযোগ্য ভূমিকা।

১/১১ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ছাত্র-শিক্ষকসহ অন্যায়ভাবে গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীদের গ্রেপ্তারের বিরুদ্ধে আন্দোলনে অংশগ্রহন করেছেন। করোনাকালে তিনি ব্যক্তিগত ও রাজনৈতিক পর্যায়ে জীবনে ঝুঁকি নিয়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। রাতের আধারে মানুষের বাসায় পৌছে দিয়েছেন খাবার।

jahid faruk mp