ঢাকাWednesday , 20 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে আসছেন প্রধানমন্ত্রী, সমাবেশে সমাগম ঘটবে ১০ লাখ লোকের !

admin
December 20, 2023 7:28 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার বরিশালের সমাবেশে ১০ লাখ লোকের সমাগম ঘটনো হবে বলে জানিয়েছেন পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদা) ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে বরিশাল সার্কিট হাউজ প্রাঙ্গণে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা জানান তিনি।

বঙ্গবন্ধুর ভাগনে ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র এ সদস্য আরও বলেন, দক্ষিণাঞ্চলে আমরা ছিলাম অবহেলিত, কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি ক্ষমতায় আসার পর সেই পদ্মাসেতু থেকে কুয়াকাটা পর্যন্ত কোথাও কোনো উন্নয়ন বাকি নেই। আর তাই এ অঞ্চলের জনগণ তাকে অভ্যর্থনা জানাবে এবং তার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে।

এ বিষয়ে বরিশাল সদর আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদ ফারুক বলেন, আজ আমরা বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র সঙ্গে প্রাথমিক বৈঠক করেছি। আগামী শনিবার বিভিন্ন জেলা ও উপজেলার নেতাদের সঙ্গে বসে কীভাবে কি কার্যক্রম গ্রহণ করবো সে বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেবো।

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বরিশালে আসছেন জানিয়ে তিনি বলেন, আমাদের এ সরকারের আমলে দক্ষিণাঞ্চলে কি কি উন্নয়ন হয়েছেন সে বিষয়ে যেমন তিনি বলবেন, তেমনি নৌকার প্রার্থীদের জনগণের সামনে পরিচয় করিয়ে দেবেন এটাই তার মুখ্য উদ্দেশ্য।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আগামী ২৯ ডিসেম্বর বরিশাল সফর করবেন। ওইদিন বিকেল ৩টায় বরিশাল নগরের বঙ্গবন্ধু উদ্যানে নির্বাচনী জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় তিনি বক্তব্য দেবেন।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আগমনের খবরে উজ্জীবিত বরিশালের নেতাকর্মীরা। তার এ আগমনের মধ্য দিয়ে দক্ষিণাঞ্চলে নৌকার পক্ষে ভোট বিপ্লব ঘটবে বলে জানিয়েছেন।

এ উপলক্ষে বুধবার দুপুর ১২টায় বরিশাল সার্কিট হাউসে এক আলোচনায় বসেন স্থানীয় আওয়ামী লীগের শীর্ষ নেতারা। যার মধ্যে ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ, সহ-সভাপতি ও বরিশাল-৫ আসনের সংসদ সদস্য পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুস, মহানগর সভাপতি একেএম জাহাঙ্গীর, সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিমসহ অন্যান্য নেতারা।

jahid faruk mp