ঢাকাTuesday , 2 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

নৌকা নির্বাচিত হলে বরিশাল হবে অর্থনৈতিক জোন- জাহিদ ফারুক

admin
January 2, 2024 12:05 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক
বরিশাল-৫ (সদর) আসনের নৌকা মার্কার প্রার্থী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমার কাজের মুল্যায়ন করেছেন, এটা আমার জন্য অনেক বড় পাওয়া। আমি মনে করি একজন রাজনীতিবিদদের জন্য এটা একটা বড় প্রাপ্যের।
বরিশালবাসীর জন্যও এটা গৌরবের। তবে এদ্বারা আমার দায়িত্ব ও দায়বদ্ধতা বেড়ে গেছে। আমি আশাকরি বরিশালবাসী আমাকে আবারো ভোট দিয়ে জয়যুক্ত করবেন। বরিশাল সদর উপজেলার উন্নয়ন করার সুযোগ করে দেবেন। বরিশাল সদর উপজেলাকে শহরের আদলে নিয়ে আসতে চাই। যে উন্নয়নগুলো হয়নি তা সমাপ্ত করতে চাই। আমি সদর উপজেলার নদী ভাঙ্গন এলাকায় স্থায়ী প্রতিরক্ষা বাঁধ দিয়েছি। নদী ভাঙ্গন থেকে ঐ এলাকার বাসিন্দারা রক্ষা পেয়েছে।

ওই এলাকা এখন পর্যটনকেন্দ্রে পরিনত হয়েছে। কীর্তনখোলা তীরবর্তী চরকাউয়ায় নদী রক্ষা বাধ নির্মানের জন্য ইতোমধ্যেই সেনাবাহিনী ক্যাম্প তৈরী করেছে। তারা শীগ্রই কাজ শুরু করবে। বরিশাল একটি আধুনিক শহর হবে। আমরা বরিশালকে নিয়ে গর্ব করতে পারবো। ভোলা থেকে গ্যাস আসবে। এখানে শিল্প কারখানা হবে। যুবসমাজ চাকরি পাবে। নৌকা নির্বাচিত হলে বরিশাল একটি অর্থনৈতিক জোন হবে। সবাই ভালো থাকবে নিরাপদ থাকবে। চাঁদাবাজমুক্ত বরিশাল হবে। স্বতন্ত্র প্রার্থীর ব্যাপারে বলেন, তাকে আমি চিনিনা। অনেকের সাথেই আলাপ করেছি তারাও চিনেননা। জাকাত দেয়া আর রাজনীতি ও জনসেবা করা একনা। সোমবার (০১ জানুয়ারী) সকালে বরিশাল কেন্দ্রিয় বাস টার্মিনাল নথুল্লাবাদ এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এদিন তিনি তার বাসভবনে সার্বজনীন নাগরীক ঐক্য পরিষদ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। বিকালে নগরীর চৈতন্য স্কুল মাঠে জনসভায় ১৫,১৬,১৭ ও ১৮ নং ওয়ার্ড
জনসাধারনের মাঝে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

সন্ধ্যায় নগরীর হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় ২২ ও ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে জনসভায় বক্তব্য রাখেন। এসব কর্মসূচীতে উপস্থিত ছিলেন, নৌকা মার্কার নির্বাচনী পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কেবিএস আহমেদ কবির, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট আনিচ উদ্দিন সহিদ, এ্যাডভোকেট লস্কর নুরুল হক ও এ্যাডভোকেট গোলাম মাসউদ বাবলু, জাসদ সভাপতি এ্যাডভোকেট আব্দুল হাই মাহাবুব, শ্রমীকলীগের জেলা সভাপতি মোঃ শাহজাহান হাওলাদার, শহর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আমিন উদ্দিন মোহন, বিএম কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ড. ননী গোপাল দাস, মহানগর যুবলীগের আহবায়ক নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহবায়ক মাহামুদুল হক খান মামুন, বরিশাল কলেজের সাবেক ভিপি ফরহাদ বিন আলম জাকির, কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব, কাউন্সিলর এনামুল হক বাহার, কাউন্সিলর সামজিদুল কবির বাবু, কাউন্সিলর রেশমি বেগম,কাউন্সিলর ইসরাত জাহান লাভলী, কড়াপুর ইউপি চেয়ারম্যান শাহারিয়ার কবির বাবু,জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন ও বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষার,সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রলীগ এর সাবেক সভাপতি মোঃ রেজাউল ইসলাম বাপ্পি, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃমাহিদুর রহমান মাহাদ,বরিশাল কলেজ ছাত্রলীগ এর সাবেক সভাপতি আল মামুন, বিএম কলেজ ছাত্রলীগ নেতা তানভীর রহমান,মহানগর ছাত্রলীগ এর প্রিন্স সরদার, রেজানুর রহমান নিয়ন, আব্দুল আলিম প্রমূখ।

jahid faruk mp