ঢাকাThursday , 20 July 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল মহানগর শ্রমিক লীগের কমিটি গঠন, সভাপতি-পরিমল, সম্পাদক- মান্না

admin
July 20, 2023 7:07 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল মহানগর শ্রমিক লীগের নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

শ্রমিক নেতা পরিমল চন্দ্র দাসকে সভাপতি এবং সাবেক ছাত্র নেতা রইজ আহমেদ মান্নাকে সাধারণ সম্পাদক করে ২৮ সদস্যের কার্যকরী কমিটি অনুমোদন দেন জাতীয় শ্রমিক লীগের সভাপতি নুর কুতুব আলম মান্নান এবং সাধারণ সম্পাদক কেএম আযম খসরু।

ঘোষিত কমিটিতে আবদুল মালেক হাওলাদার, আয়ুব আলী, দুলাল ফরাজি, জালাল জমাদ্দার, কাজী মো. জলিল ও হুমায়ুন কবির মাহিনকে সহ-সভাপতি, মেহেদী হাসান, জাহাঙ্গীর হাওলাদার ও শহিদুল ইসলাম সাইদকে যুগ্ম সাধারণ সম্পাদক, মো. নাসির উদ্দিন, শেখ রিপন, বেল্লাল হোসেন শিশির, মাসুদ হাওলাদার, সিহাবুল হক সিহাব ও মো. ইমরান হোসেনকে সাংগঠনিক সম্পাদক, সোহাগ হোসাইন মিঠুকে দপ্তর সম্পাদক, ইয়াসিন আরাফাত নাবিলকে সহ-দপ্তর সম্পাদক, মবিনুল ইসলাম রনিকে প্রচার সম্পাদক এবং আবদুস সালাম, মো. ইউনুচ হাওলাদার, জাকির হোসেন, মো. মোফাজ্জেল হোসেন, আফজাল হোসেন মজুমদার, লতিফ সিকদার লেদু, মো. সুমন সাহা ও রাকিবুল ইসলাম তমালকে কার্যকরী সদস্য করা হয়েছে।কমিটি অনুমোদনপত্রে উল্লেখ করা হয়, আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর এবং সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সাদিক আবদুল্লাহর সুপারিশের ভিত্তিতে এই কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

 

আগামী এক মাসের মধ্যে কমিটি পূর্নাঙ্গ করার নির্দেশনা দেয়া হয় অনুমোদনপত্রে।এর আগে সব শেষ ২০১৬ সালে আফতাব হোসেনকে সভাপতি এবং পরিমল চন্দ্র দাসকে সাধারণ সম্পাদক করে গঠিত হয়েছিল মহানগর শ্রমিক লীগের কমিটি। ওই কমিটির দুই-চারজন বাদে অন্যরা দলীয় কর্মকান্ডে নিস্ক্রিয় হয়ে যাওয়ায় সাংগঠনিক গতিশীলতা ফেরাতে নতুন কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন নবগঠিত কমিটির সভাপতি পরিমল চন্দ্র দাস।

jahid faruk mp