ঢাকাWednesday , 17 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, বাধা দিতে এলে ভাইকেও কুপিয়ে জখম

admin
May 17, 2023 2:12 am
Link Copied!

অনলাইন ডেস্কঃ বরগুনায় এক প্রবাসীর স্ত্রীকে ঘরে উঠে জোড়পূর্বক ধর্ষণ ও এসময় রক্ষা করতে গেলে তার ভাইকেও কুপিয়ে জখম করা হয়েছে বলে থানায় অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

শনিবার (১৩ মে) রাতে পাথরঘাটা উপজেলার বাইনচটকি এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন একই এলাকার খানজাহান আলীর ছেলে মঞ্জু ও সানু প্যাঁদার ছেলে মহিন উদ্দিন।

ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্তরা। তবে দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করার জন্য সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার আবদুস সালাম। ভুক্তভোগী নারী অভিযোগ করেন, তার স্বামী প্রবাসে থাকেন। তিনি তার বাবার বাড়ির কাছেই ঘর তুলেছেন এবং সেখানেই বসবাস করছেন৷ শনিবার সন্ধ্যা রাতের দিকে প্রতিবেশী মঞ্জু তাকে ডেকে ঘরে উঠেন এবং জোড়পূর্বক ধর্ষণ শুরু করেন।

ভুক্তভোগীর ভাই বলেন, বোনের ডাকচিৎকার শুনে আমি আমার ঘর থেকে দৌড়ে গিয়ে মঞ্জুকে ধরে ফেলবো এমন সময় সে তার সঙ্গে থাকা ধারালো অস্ত্র দিয়ে আমাকে কোপ দিলে আমি আহত হয়ে পড়ে যাই। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাদেরকে হাসপাতালে আনে।

তিনি আরও বলেন, মঞ্জুর সঙ্গে আরও কয়েকজন লোক এসেছিল। তাদের বিরুদ্ধেও থানায় অভিযোগ দেয়া হয়েছে। এ ব্যাপারে বরগুনার পুলিশ সুপার আবদুস ছালাম বলেন, বিষয়টি শুনেছি। অভিযুক্তদের গ্রেফতারে পাথরঘাটা থানার ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।

jahid faruk mp