ঢাকাMonday , 17 April 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

ভোক্তা পর্যায়ে নজড় কেড়েছে লবস্টার রেস্ট্রুরেন্ট, ঈদ উপলক্ষ্যে খাবারেও ১০% ছাড়

admin
April 17, 2023 2:54 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির ধারাবাহিকতার মধ্যেও পবিত্র রমজান মাসে ইফতার বাজারসহ সব ধরণের খাবারে ভোক্তা পর্যায়ে স্বস্তি ফিরিয়েছে বরিশাল নগরীর রুপাতলীর ডি. এন, টাওয়ারে নবনির্মিত ’লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’।

প্রতিষ্ঠানটি চালুর পর থেকেই সেবার মাধ্যমে ভোক্তাদের বিশ্বস্ত ও স্বস্তিদায়ক প্রতিষ্ঠান হিসেবে এটি রুপ নিয়েছে। চালুর প্রথম দিন থেকেই স্বাস্থ্যসম্মত পদ্ধতিতে খাবার তৈরি , পরিবেশন ও বিক্রিতে প্রতিষ্ঠানটি নজড় কেড়েছে ভোক্তাদের। আর এসব খাদ্য স্বাস্থ্যসম্মত উপায়ে হচ্ছে স্বাদযুক্ত ও মুল্য সহনীয় পর্যায়ে হওয়ায় সহজেই এ প্রতিষ্ঠানমুখী হচ্ছেন ভোক্তারা।

সদ্য চালু হওয়া এ প্রতিষ্ঠানটিতে চাইনিজ , ইন্ডিয়ান, বাংলা , ফাস্টফুড পিজ্জা ও পাস্তাসহ সব ধরনের সুস্বাদু খাবার অত্যন্ত স্বাস্থ্যসম্মত উপায়ে তৈরি হচ্ছে। আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সব খাবারে ছাড় দেয়া হয়েছে ১০% পর্যন্ত।

এছাড়া প্রতিষ্ঠানটিতে বিবাহ, গায়ে হলুদ, কনফারেন্স, জন্মদিন, আকিকাসহ সকল ধরনের অনুষ্ঠানের বুকিং চলছে। রেস্টুরেন্ট এন্ড কনভেনশন হল বুকিংয়েও থাকছে ৬৫% পর্যন্ত ছাড়ের সুযোগ। প্রতিষ্ঠানটি সম্পুর্ন শীতাতপ নিয়ন্ত্রিত, ফ্রি ওয়াইফাই সুবিধা, নিরবিচ্ছিন্ন বৈদ্যুতিক ব্যবস্থা, নিজস্ব সাউন্ড সিস্টেমও রয়েছে। এক ভোক্তা জানান, অন্য সব প্রতিষ্ঠানের তুলনায় এই রেস্তোরা থেকে যেকোন খাবার ক্রয় করে স্বাচ্ছন্দ্যবোধ করি । দামও নাগালের মধ্যে আবার খাবারটাও স্বাস্থ্যসম্মত মনে হয়।

প্রতিষ্ঠান কর্তৃপক্ষ জানান , মূলত ব্যবসার থেকেও ভোক্তারা যেন স্বস্তি ও সহনীয় মুল্যে খাদ্য ক্রয় করতে পারেন সে লক্ষ্যে সব আইটেমের দাম নাগালের মধ্যে রাখা হয়। এছাড়া অন্য সব খাবারেও ভোক্তা পর্যায়ে প্রতিষ্ঠানটি থেকে দামে সহনীয় ও স্বস্তি ফেরাতে বারংবারই বদ্ধ পরিকর। আমরা মুলত ব্যবসাটি মুখ্য হিসেবে দেখছিনা ভোক্তাদের সেবায় খাবারটি স্বাস্থ্যসম্মত ও মুল্যেও সহনীয় রাখার বিষয়টি সবসময় প্রধান্য দিয়ে থাকি।

jahid faruk mp