ঢাকাFriday , 6 October 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটা হোটেলের খাবার বিল বেশি দাবি, ৯৯৯ এ কল শিক্ষার্থীদের

admin
October 6, 2023 11:18 pm
Link Copied!

অনলাইন ডেস্কঃ কুয়াকাটা সমুদ্র সৈকত এলাকায় হোটেলের খাবার বিল বেশি দাবি করায় ৯৯৯ এ কল দেন গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের একদল ছাত্র-ছাত্রীরা। এরপরই ঘটনাস্থলে পুলিশ এসে রেস্টুরেন্ট মালিক থেকে মুচলেকা নিয়ে বিষয়টির সমাধান করা হয়।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কুয়াকাটার একটি হোটেলে দুপুরের খাবার শেষে বিল দিতে গিয়ে দেখতে পান যে মেন্যু বুক দেখে তারা খাবার অর্ডার করেছিলেন তার থেকে মূল্য বেশি দেখিয়ে বিল করা হয়েছে। ছাত্র-ছাত্রীরা মেন্যুতে উল্লিখিত দামের চেয়ে বেশি টাকা দেবে না বলে জানায় অন্যদিকে মূল্যবৃদ্ধির অজুহাতে হোটেল মালিক মেন্যুতে উল্লিখিত দামের চেয়ে বেশি টাকা ছাড়া বিল নিতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে সেখানে মৃদু হট্টগোল তৈরি হয়।

এমন তথ্য জানিয়ে আইনি সহায়তা চেয়ে একজন ছাত্র ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করলে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশে বিষয়টি আইনি ব্যবস্থা নেয়ার জন্য জানায়।

সংবাদ পেয়ে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতিতে হোটেল মালিক খাদ্যতালিকায় উল্লিখিত দামের সমপরিমাণ টাকা নিতে রাজি হয় এবং ক্ষমা প্রার্থনা করে।

এ বিষয়ে ছাত্র-ছাত্রীরা লিখিত অভিযোগ দিতে রাজি না হওয়ায় হোটেল মালিক থেকে ভবিষ্যতে অতিরিক্ত বিল না নেয়ার বিষয়ে মুচলেকা নিয়ে বিষয়টির সমাধান করা হয়।

ঘটনাস্থলে যাওয়া কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ দলের এএসআই সায়াতুল ইসলাম ৯৯৯ কে বিষয়টি নিশ্চিত করেন।

jahid faruk mp