ঢাকাSunday , 12 March 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বাকেরগঞ্জ উপজেলা আ’লীগ সমর্থক গোষ্ঠীর সাধারণ সভায় ৭১ সদস্য কমিটির অনুমোদন

admin
March 12, 2023 1:25 am
Link Copied!

অনলাইন ডেস্কঃ  বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সমর্থক গোষ্ঠী’র আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত আলোচনা সভায় ৭১ সদস্য বিশিষ্ট বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সমর্থক গোষ্ঠীর কমিটির অনুমোদন করা হয়েছে বলে জানা গেছে।

১০ মার্চ শুক্রবার বিকেল ৪ টায় রাজধানী ঢাকার তোপখানা ট্রপিকানা টাওয়ারের ফেনী সমিতি মিলনায়তনে আয়োজিত সাধারণ সভায় ঢাকাস্থ বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সমর্থক গোষ্ঠীর ভারপ্রাপ্ত সভাপতি মোঃহারুন অর রশীদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ এর উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ মল্লিক, পিএসসি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনতা ব্যাংক লিমিটেড এর সাবেক উপ-মহা ব্যবস্থাপক খান আবুল কালাম আজাদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকাস্থ বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সমর্থক গোষ্ঠীর সাধারণ সম্পাদক মোঃআব্দুল হক, সাধারণ সভার ঢাকাস্থ বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সমর্থক গোষ্ঠীর সহ-সভাপতি মোঃনাইমুল হাসান বশির এর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, ঢাকাস্থ বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সমর্থক গোষ্ঠীর সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মোতাবেক বাদশা ও যুগ্ম -সাধারণ সম্পাদক হাসান শহীদ শিকদার।

অনুষ্ঠিত সাধারণ সভায় বর্তমান সরকারের নানামুখি উন্নয়ন মূলক কর্মকান্ডের কথা উল্লেখ করে সাংগঠনিকভাবে আরো শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে একযোগে সরকার বিরোধী অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়াতে হবে বলে বক্তব্য প্রদান করেন। প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ এর উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ মল্লিক, পিএসসি তিনি বলেন, বর্তমান সরকারের আমলে দৃষ্টান্ত এমন উন্নয়ন বিগত কোন সরকারই করে দেখাতে পারেনি৷ বর্তমান সরকার সাধারণ জনগনের কথা চিন্তা করে তাদের ভাগ্য পরিবর্তনে সহায় হচ্ছে।

গ্রামকে শহরে রুপান্তর করেছে বর্তমান এই আওয়ামী লীগ সরকার, প্রতন্ত অঞ্চলেও ডিজিটাল সেবা চালু করা হয়েছে বর্তমান সরকারের আমলেই। যে কারনে এই উন্নয়ন বন্ধ করে দিতে নিজেদের ব্যক্তি ভাগ্যের পরিবর্তন ঘটাতেই বিরোধী অপশক্তি নানাভাবে অপপ্রচার চালাচ্ছে। তাই এ দেশের জনগণের কথা চিন্তা করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ আওয়ামী লীগ কে আরো শক্তিশালী করতে সকলকে সুসংগঠিত ভাবে সাংগঠনিক কার্যক্রমের গতিশীলতা বৃদ্ধি করতে হবে বলেন তিনি।

আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় কমিটি’র সাবেক সহ-সম্পাদক আহমেদ রুবাইয়াত ইফতেখার বলেন, আওয়ামী লীগ সংগঠন সাধারণ জনগণকে নিয়েই সুসংগঠিত একটি সংগঠন তাই এই জনগনের সংগঠন আওয়ামী লীগ ক্ষমতায় আসলে সাধারণ জনগনের জন্যই কাজ করে।

যা বিগত দিন থেকে শুরু করে বর্তমান দেশের উন্নয়নের চাল চিত্র প্রকাশ পায়। এদেশের দৃশ্যমান উন্নয়ন উন্নত নাগরিক ডিজিটাল সেবা কেবল প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকার আমলেই সম্ভব হয়েছে। অন্যান্য সরকার ক্ষমতায় এসে তাদের নিজেদের ভাগ্য পরিবর্তন করে বিত্তশালী হয়ে উঠলেও জনগনের ভাগ্যের কোন পরিবর্তন কখনো ঘটায়নি। কিন্তু বর্তমান সরকার প্রতিটি মানুষের কথা চিন্তা করে সমৃদ্ধির দেশ গড়ে উন্নয়ন শীল দেশ হিসেবে বাংলাদেশের নাম উজ্জ্বল নক্ষত্রের মত ফুটিয়ে তুলেছে।

তবে দুঃখের বিষয় গোটা দেশ যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে উন্নয়নের মধ্য দিয়ে সমৃদ্ধির পথে এগিয়ে স্মার্ট বাংলাদেশের অংশে এগিয়ে যাচ্ছে এমন সময় বিপরীতে বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার আসনের সাধারণ জনগন রয়েছে কয়েকধাপ পিছিয়ে। ২০৪১ সালের মধ্যে দেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরের পরিকল্পনা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতিশ্রুতি অনুযায়ী বরিশালকে স্মার্ট বরিশাল হিসেবে সর্বপ্রথম হিসেবে আমারা সুসংগঠিত ভাবে কাজ করে যাচ্ছি।

জনগণের আশা-আকাংখার কেন্দ্রবিন্দু থেকে তাদের প্রাণের দাবী বিগত চার বছরেরও বেশি সময় ধরে উপস্থাপন হয়ে আসছে বর্তমান সরকারের উন্নয়নের ছোয়া থেকে বঞ্চিত না হতে আওয়ামী লীগ দলীয় প্রার্থীকে ৬ আসন থেকে মনোনয়ন দেয়া হোক। একমাত্র জনগণের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত দলীয় প্রার্থী পারবে বাংলাদেশ সরকারের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে। তারা অন্যান্য আসনের উন্নয়নের দিক থেকে আর পিছিয়ে থাকতে চায় না তাই নৌকার প্রার্থীর জন্য হাহাকার কেবল বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ৬ আসনের প্রতিটি মানুষের।

দেশের চলমান উন্নয়নের ছোয়া থেকে বঞ্চিত আর হতে চায় না এই এলাকার মানুষ। এই মাটির সন্তান হিসেবে তাদের এই যৌক্তিক দাবী উপস্থাপন করে জনগনের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কাছে একটাই দাবী জানায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বাকেরগঞ্জ ৬ আসনে প্রার্থী দেয়া হোক জনগণের স্বার্থে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে।

তিনি তার বক্তব্যে আরো বলেন, নৌকার প্রার্থী হিসেবে যাকেই প্রধানমন্ত্রী যোগ্য হিসেবে মনোনীত করবে জনগন তাকেই সমর্থন করবে নিজেদের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে উন্নয়নের ছোয়া পেতে। উপস্থিত বিশেষ অতিথিদের বক্তব্যের পরে বাংলাদেশ আওয়ামী লীগ এর উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ মল্লিক, পিএসসি সাধারণ সভা শেষে ঢাকাস্থ বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সমর্থক গোষ্ঠীর ৭১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন প্রদান করেন।

jahid faruk mp