ঢাকাSunday , 16 April 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

৯ লাখ টাকা ঈদ সম্মানী পেলেন পটুয়াখালীর ২২০ ইমাম-মুয়াজ্জিন

admin
April 16, 2023 2:06 am
Link Copied!

অনলাইন ডেস্কঃ পটুয়াখালী পৌর এলাকার সকল মসজিদের খতিব ও ইমাম, মুয়াজ্জিন এবং খাদেমদের ঈদ উপলক্ষে শুভেচ্ছা সম্মানী দিয়েছেন পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ। শনিবার (১৫ এপ্রিল) দুপুরে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে শহরের ১১৫টি মসজিদের ১১৮ জন খতিব ও ইমাম এবং ১০১ জন মুয়াজ্জিন ও খাদেমদের হাতে এ সম্মানীর অর্থ তুলে দেন পৌর মেয়র।

এবার প্রতিটি মসজিদের খতিব ও ইমামদের ৫ হাজার টাকা এবং মুয়াজ্জিন ও খাদেমদের তিন হাজার টাকা করে প্রায় ৯ লাখ টাকা দেওয়া হয়।

কার্যক্রম সমন্বয়ক খন্দকার ফরহাদ জামান বাদলের সঞ্চালনায় অনুষ্ঠানের অনান্যের মধ্যে পটুয়াখালী পৌরসভার সচিব মাসুম বিল্লাহ, পটুয়াখালী জেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাদের, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ, পৌর কাউন্সিলর ফারুক মৃধা, দেলোয়ার হোসেন, নিজামুল হক সহ পৌর পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এসময় মেয়র মহিউদ্দিন আহমেদ বলেন, সমাজের শান্তি শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে খতিব ও ইমাম সাহেবদের ভূমিকা অতন্ত্য গুরুত্বপূর্ণ। তারা দেশের ক্রান্তিলগ্নে এসে সাধারণ মানুষকে নানান সময় বিভ্রান্তি থেকে সর্তক করেন। ধর্মীয় দায়িত্ব পালনের পাশাপাশি সামাজিক সচেতনতায় তারা কাজ করেন।

তাই বর্তমান বৈশ্বিক সংকটের তাদের জন্য একটা সুন্দর ঈদ উপহার দিতে কিছু ঈদভাতা প্রদান করে তাদের পাশে দাঁড়িয়েছি। সমাজের সকল ধনাঢ্য ব্যক্তিদেও এরকম নানান শ্রেনী পেশার মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

jahid faruk mp