ঢাকাSaturday , 10 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বিসিসি’র ২৫ নং ওয়ার্ড, সাইদুর রহমান জাকিরের উঠান বৈঠক জনস্রোতে পরিণত

admin
June 10, 2023 4:22 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী এম সাইদুর রহমান জাকিরের ঠেলাগাড়ি প্রতীকের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল ওয়ার্ডের উকিল বাড়ি সড়ক এলাকায়  এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এসময় স্থানীয়দের আস্থা ও ভালবাসার প্রতীক হিসেবে মুল্যায়িত এম সাইদুর রহমান জাকিরের সমর্থনে অনুষ্ঠিত উঠান বৈঠক জনস্রোতে পরিণত হয়।

বৈঠকে বক্তব্য রাখেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ ভোটাররা । তারা বলেন, একজন জনদরদী লোক হিসেবে যথেষ্ট পরিচিতি ও সুনাম রয়েছে জাকিরের ভাইয়ের। কাউন্সিলর হিসেবে তিনি একজন সফল জনপ্রতিনিধি । মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন সবসময় । মানুষের প্রতি তার সে ভালবাসার ধারাবাহিকতা অব্যাহত রয়েছে।

তিনি মাদ্রাসা, মসজিদ যেকোন সামাজিক উন্নয়নে ও গরীব দুঃখীদের আর্থিক সহায়তা করেন অনায়সে। তিনি ছোট থেকেই এলাকার উন্নয়নমূলক ও জনকল্যানে কাজ করে যাচ্ছেন।

বক্তারা আরও জানান, জাকির ভাই জনদরদী হিসেবে তিনি অসহায় মানুষের মাঝে যথাসম্ভব আর্থিক সাহায্য সহযোগিতা করে আসছেন। মানুষের বিপদ আপদে ছুটে যান, সর্বাত্মকভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

জাকির মোল্লা বলেন, আপনাদের ভালবাসাকে শক্তিতে রুপান্তরিত করে নিজেকে আপনাদের সেবায় বিলিয়ে দেয়ার মাধ্যমে বিজয়ের প্রত্যাশা করছি। আপনাদের পাশে আগেও যেমন ছিলাম বর্তমানেও আছি আর মৃত্যুর পূর্ব পর্যন্ত নিয়োজিত রাখতে চাই। আপনারা যোগ্য প্রার্থীকেই বাছাই করে নিবেন। তিনি আরও বলেন, নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর কাঙ্ক্ষিত সেবা নিশ্চিত করব। আপনাদের সব সমস্যা নিরসন করব। আগামী নির্বাচনে ভোট চাইতে যাবনা, আমার ইতিবাচক সব কর্মকান্ডে আপনারা ভালবেসে আমাকে মুল্যায়ন করবেন বলেও জানান তিনি।

jahid faruk mp