ঢাকাSaturday , 11 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বাবুগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষক আহত

admin
November 11, 2023 11:02 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার
বরিশাল বাবুগঞ্জ উপজেলার পশ্চিম ভুতের দিয়া গ্রামে জমি-জমা বিরোধের জের ধরে শাহ আলম শেখ নামে এক কৃষককে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। আহতকে শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুর ১২ টায় পশ্চিম ভূতের দিয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহত শাহ আলম জানান,তার পরিবারের সাথে একই গ্রামের আনোয়ার শেখ এর দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান নুর আলম কে জানালে ঘটনার এক সপ্তাহ আগে চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিরা সালিশ বৈঠকে তাদেরকে জমি ভোগ করার নির্দেশ দেয়। তারই সূত্র ধরে ঘটনার দিন বৃহস্পতিবার দুপুরে সে ও তার ভাই নুর আলম শেখ সহ কয়েকজন ওই জমিতে ডাল ফেলতে গেলে ক্ষিপ্ত হয়ে আনোয়ার শেখ,দেলোয়ার শেখ, জাকির শেখ, আমির, ও রিনা সহ কয়েকজন তাদেরকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র ও লাঠি সোটা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। তার ডাক চিৎকারে স্হানীয়রা ঘটনাস্থল থেকে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

শুধু তাই নয় প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য তাদের মধ্যে আনোয়ার শেখ নাটকীয় ভাবে বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অপরদিকে আনোয়ার বাদী হয়ে বাবুগঞ্জ থানায় ধান কাটার একটি মামলা দায়ের করলে নুর আলম কে আটক করে পুলিশ।

jahid faruk mp