ঢাকাSaturday , 1 April 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে গাঁজাসহ গ্রেফতার ৪

admin
April 1, 2023 1:29 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় ও জেলা কার্যালয়ের অভিযানে বিশ কেজি গাঁজা সহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

৩১শে মার্চ শুক্রবার সকালে বরিশাল লঞ্চ টার্মিনালের ঢাকা-বরিশাল নৌরুটের এডভেঞ্চার-৯ লঞ্চে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

জানাযায়, শুক্রবার সকাল ৬ টায় বরিশাল লঞ্চ টার্মিনালের ঢাকা থেকে আসা এডভেঞ্চার-৯ লঞ্চের দ্বিতীয় তলায় ২০৮ এবং তৃতীয় তলায় ৩২৫ নম্বর কেবিনে অভিযান পরিচালনা করেন মাদক অধিদপ্তর।এসময় দুটি কেবিন থেকে ২০ কেজি গাঁজা সহ দুই জন পুরুষ ও দুই জন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার বাইশারী গ্রামের মনির বেপারী পুত্র মোঃ হাফিজুর বেপারী (২৬),টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার গৌরাকি গ্রামের মোঃ খোরশেদ আলমের স্ত্রী মোসাম্মৎ মাসুমা আক্তার (২২),গাজীপুর জেলার কালিয়াকৈর থানার ফুলবাড়িয়া এলাকার মোঃ সানোয়ার হোসেনের পুত্র মোঃ আকাশ আহমেদ (১৯),গাজীপুর জেলার কালিয়াকৈর থানার হবুয়ারচালা গ্রামের বখতিয়ার বর্মনের কন্যা কাঞ্চি রানী (২৩)।

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৬ টায় বরিশাল লঞ্চ টার্মিনালের ঢাকা থেকে আসা এডভেঞ্চার-৯ লঞ্চের দ্বিতীয় তলায় ২০৮ এবং তৃতীয় তলায় ৩২৫ নম্বর কেবিনে অভিযান চালনো হয়।এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা কার্যালয় অভিযানে আসামী মোঃ হাফিজুর বেপারী ও মোসাম্মৎ মাসুমা আক্তারের কাছে থেকে ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় জেলা কার্যালয় অভিযানে মোঃ আকাশ আহমেদ ও কাঞ্চি রানীর কাছ থেকে ৪ কেজি সহ আসামীদের গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন,আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বরিশাল কোতোয়ালি মডেল থানায়
দুটি মামলা দায়ের করা হয়েছে।মাদক নির্মূলে এধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।

jahid faruk mp