ঢাকাWednesday , 28 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে মাসব্যাপী বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন

admin
June 28, 2023 1:08 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ঝালকাঠিতে মাসব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা শুরু হয়েছে। মঙ্গলবার (২৭ জুন) বিকাল ৫ টার দিকে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আলহাজ্ব আমির হোসেন আমু’ র নির্দেশনা মোতাবেক ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে, বেলুন ও পায়রা উড়িয়ে মেলার শুভ উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান, ঝালকাঠি বিসিকের ডেপুটি ম্যানেজার এইচ.এম. ফাইজুর রহমান, ভৈরবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, ঝালকঠি জেলা শ্রমিক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো: জামান হোসাইন নান্নু প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন ইভেন্ট ম্যানেজমন্টের মোঃ মনির আহম্মেদ ও জামান হোসাইন নান্নু।

এদিকে উদ্বোধন পর থেকেই দর্শনার্থীরা মেলায় আসতে শুরু করেছেন এবং তারা ঘুরে ফিরে প্রয়োজনীয় পণ্য কিনে নিয়ে যাচ্ছেন। মেলায় ছোট বড় সবার জন্য রয়েছে সচ্ছ ও সুস্থধারার অনেক বিনোদন কেন্দ্র। মেলার সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের তৎপরতা রয়েছে ও সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। মেলার প্রবেশদ্বারে শৃঙ্খলা রক্ষার্থে মোটরসাইকেল পার্কিং, প্রবেশের জন্য টিকিট কাউন্টার, নিরাপদ নিরাপত্তা কর্মী রয়েছে। মেলায় শিশুদের রয়েছে নাগরদোলা, ওয়াটার বোর্ট, ট্রেন, ভুতের বাড়ি সহ নানান রকম খেলনা। এছাড়াও একাধিক খাবারের স্টল রয়েছে।এই সকল স্টলে উদ্যোক্তাদের পণ্য প্রদর্শন ও বিক্রি হচ্ছে। প্রতিদিন বিকেলে থেকে রাত ১০টা পর্যন্ত মুখরিতো থাকবে মেলা প্রাঙ্গন।

সার্বিক বিষয় নিয়ে মেলা কর্তৃপক্ষের দায়িত্বে থাকা মনির আহম্মেদ বলেন, আমরা যথাসাধ্য চেষ্টা করছি মেলায় আসা সকল দর্শনার্থীদের শৃঙ্খলা ও নিরাপত্তা নিশ্চিত করতে ।

আগামী এক মাস মেলা চলবে তাই সুশৃংখল সংস্কৃতি উপভোগ করতে সবাই মেলায় আসুন।

jahid faruk mp