ঢাকাSaturday , 1 April 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

admin
April 1, 2023 1:28 am
Link Copied!

অনলাইন ডেস্কঃ মাদারীপুরে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে কালকিনি উপজেলার পাঙ্গাসিয়া এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে দুটি রামদা, একটি দা, একটি ছেনদা, একটি স্লাই রেঞ্জ ও দুটি লোহার রড জব্দ করা হয়। গ্রেফতাররা হলেন- চর ঠেঙ্গামারা এলাকার মৃত সোহরাব বেপারীর ছেলে মনির ব্যাপারী (৪২) ও তার ছোট ভাই আলী হোসেন ব্যাপারী (৩৪)।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলা শহরে হেমায়েত ডেকরেটরের গুদামঘরের পেছনের ফাঁকা জায়গায় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নেয় মনিরসহ তার দলের সদস্যরা।

এমন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১১টায় সেখানে অভিযান চালায় জেলার গোয়েন্দা পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে পুলিশ কৌশলে দুজনকে ধরতে স্বক্ষম হন। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রশস্ত্র জব্দ করে পুলিশ।

পরে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রায়হান সিদ্দিকী শামীম বাদী হয়ে কালকিনি থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা করেন।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ এইচ এম সালাউদ্দিন বলেন, ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার মনিরের বিরুদ্ধে ছয়টি ও আলী হোসেনের বিরুদ্ধে দুটি ডাকাতি মামলা রয়েছে। তাদের শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ছাড়াও পলাতক ডাকাতদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

jahid faruk mp