ঢাকাSaturday , 18 February 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে আসছেন না প্রধানমন্ত্রী

admin
February 18, 2023 1:46 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল সফর স্থগিত করা হয়েছে। আগামী ১৮ মার্চ বঙ্গবন্ধু উদ্যানে বিভাগীয় সমাবেশে তাঁর অংশগ্রহণের কথা ছিল। ওই সমাবেশে প্রধানমন্ত্রী এই অঞ্চলের বেশ কিছু উন্নয়নকাজের উদ্বোধন করার কথা ছিল। কিন্তু হঠাৎ করে কর্মসূচি স্থগিত হওয়ায় হতাশা প্রকাশ করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

বিষয়টির সত্যতা স্বীকার করেছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ১৮ মার্চের বরিশাল সফর স্থগিত করা হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে তাঁকে বিষয়টি জানানো হয়েছে। বরিশাল নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন বলেন, প্রধানমন্ত্রীর কর্মসূচি বাতিল হয়ে গেছে। কবে নাগাদ হবে সে সম্পর্কে কিছু জানা যায়নি।

হয়তো প্রধানমন্ত্রী পরবর্তীতে বরিশাল সফর করবেন। তাঁর বরিশালে আসাটা রাজনৈতিক ও অর্থনৈতিক ক্ষেত্রে সবচেয়ে বেশি প্রয়োজন। কেন না ২০১৮ সালের পর আর তিনি আসেননি। যে কারণে সিটি নির্বাচন ও জাতীয় নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর সফর নির্ধারিত হলে দলের জন্য জন্য বড় পাওয়া হবে। বরিশালে আওয়ামী লীগের একাধিক নেতা হতাশা প্রকাশ করে বলেন, প্রধানমন্ত্রীর এবারের কর্মসূচি বাস্তবায়নে নগর আওয়ামী লীগ প্রস্তুতিসভাসহ নানা আয়োজন শুরু করে। তাদের আশা ছিল, উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি আগামী সিটি ও জাতীয় নির্বাচন ঘিরে দিকনির্দেশনা দিয়ে যাবেন প্রধানমন্ত্রী।