ঢাকাThursday , 23 February 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

মাদকদ্রব্য নিয়ন্ত্রনের পৃথক অভিযান, বিপুল পরিমানে ইয়াবাসহ আটক ২

admin
February 23, 2023 8:21 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের পৃথক অভিযানে ৭ হাজার পঞ্চাশ পিচ ইয়াবা সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

২২ ফেব্রুয়ারী বিকাল চার থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত বরিশাল কাড়াপুরে ও ঝালকাঠী কৃষ্ণকাঠী এলাকার অভিযান পরিচালনা করা হয়।

জানাযায়, গত সোমবার বিকেল ৪টার দিকে বরিশাল কড়াপুর এলাকার নবগ্রাম রোডের হাওলাদার বাড়ির গেটের সামনে থেকে ৩ হাজার একশ পঞ্চাশ ও একটি মোটরসাইকে সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।আপরদিকে একইদিনে বিকেল সাড়ে পাঁচটার দিকে ঝালকাঠির কৃষ্ণকাঠী এলাকার শাহী ৯৯ জর্দা কোম্পানীর ভিতর থেকে ৩ হাজার নয়শ পিচ ইয়াবা সহ আরেকজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, বরিশাল কাশিপুর ৩০ নং ওয়ার্ডের চহঠার মৃতঃ আবদুল মালেক হাওলাদারের পুত্র মোঃ রাসেল হাওলাদার (৩৭) এবং বরিশাল জেলার গৌরনদী থানার খানজাপুর ইউনিয়নের পশ্চিম বায়শার বাসিন্দা মোঃ জালাল মাতুব্বরের পুত্র মোঃ বেলায়েত মাতুব্বর(৩৫)।

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২২ ফেব্রুয়ারী বিকাল চারটায় কড়াপুর নবগ্রাম রোডের হাওলাদার বাড়ির গেটের সামনে থেকে ৩ হাজার একশ পঞ্চাশ পিচ ইয়াবা সহ একজনকে গ্রেফতার করা হয় পরবর্তীতে তার দেয়া তথ্য মতে বিকেল সাড়ে পাঁটার দিকে ঝালকাঠির কৃষ্ণকাঠী এলাকার শাহী ৯৯ জর্দা কোম্পানীর ভিতর থেকে ৩ হাজার নয়শ পিচ ইয়াবা সহ আরেকজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো বলেন,মো: রাসেল হাওলাদার এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বরিশাল এয়ারপোর্টে থানায় এবং মোঃ বেলায়েত মাতুব্বর এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ঝালকাঠি থানায় মামলা দায়ের করা হয়েছে।মাদক নির্মূলে এধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।

jahid faruk mp