ঢাকাSunday , 7 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ৬টি আসনে বিজয়ী হলেন যারা…

admin
January 7, 2024 9:54 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক
বরিশাল জেলার ৬টি আসনে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছে যারা তারা হলেন বরিশাল-১ আসনে নৌকা প্রতিকের আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ, বরিশাল-২ আসনে নির্বাচিত হয়েছেন, ১৪ দলীয় জোট প্রার্থী নৌকা প্রতিকের কেন্দ্রীয় ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন, বরিশাল-৩ আসনে ১৪ দলীয় জোট প্রার্থী নাঙ্গল প্রতিকের গোলাম কিবরিয়া টিপু, বরিশাল-৪ আসনে বিজয়ী হয়েছে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতিকের পঙ্কজ নাথ, বরিশাল সদর ৫ আসনে নির্বাচিত হয়েছে নৌকা প্রতিকের কর্ণেল(অব:) জাহিদ ফারুক শামীম, বরিশাল-৬ আসনে নির্বাচিত হয়েছেন নৌকা প্রতিকের প্রার্থী মেজর(অব:) হাফিজ মল্লিক।

জানা গেছে নৌকার বিজয় উল্লাসে মেতেছে আওয়ামীলীগ নেতা কর্মিরা। উজিরপুর বানাড়ীপারা (বরিশাল ২) আসনে সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন শেষে ১৪ দলীয় জোট প্রার্থী নৌকা প্রতিকের মনোনীত কেন্দ্রীয় ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেননের নৌকা মার্কা বিজয়ী।

সুত্র থেকে জানাগেছে উজিরপুর বানড়ীপারার মোট ১৩৬ কেন্দ্রে থেকে নৌকা প্রতিকে বানাড়ীপারা থেকে ৩৫৫১৯ তার নিকটতম প্রতিদ্বন্দ্বিত স্বতন্ত্র ঈগল প্রতিক পেয়েছে ২১৩৫৭, উজিরপুর থেকে নৌকা প্রতিক ৮৬৬৫৬ ঈগল প্রতিক ১০০৪০ পাওয়ার খবর পাওয়া গেছে।

jahid faruk mp