ঢাকাTuesday , 12 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

২’শ অসহায়কে ইফতারের জন্য অর্থ সহায়তা দিলেন কাউন্সিলর সুলতান মাহমুদ

admin
March 12, 2024 12:23 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক
বরিশাল নগরীর এক ওয়ার্ডে মানবিক কর্মকান্ডের উদ্যোগ গ্রহণ করায় সর্ব মহলের প্রশংসায় ভাসছেন কাউন্সিলর। ইতিবাচক কর্মকান্ডের অব্যাহত অভিযাত্রায় ওয়ার্ডবাসী যোগ্য একজন সেবকের সন্ধান পেয়েছে বলেও অভিমত প্রকাশ করেছেন।

মুলত তিনি জনপ্রতিনিধির চেয়ারে আসীন থাকলেও ইতিবাচক ও মানবিক সব কর্মকান্ড বাস্তবায়নের মধ্য দিয়ে নিজেকে সর্বসাধারণের একজন সেবক হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন।

আর তার এসব কর্মকান্ডে একজন মানবিক কাউন্সিলরের খ্যাতি দিয়েছেন খোদ ওয়ার্ডবাসী। তবে তার এসব কর্মকান্ডে শুধু ওয়ার্ডের মানুষই নয়, সন্তস্ট ও প্রশংসা জুড়ে দিয়েছেন সচেতন সব মহল। আর এই ওয়ার্ড কাউন্সিলরের মানবিক কর্মকান্ডের অংশ হিসেবে এবারে জটিল ও ব্যয়বহুল স্বাস্থ্য চিকিৎসা সম্পুর্ণ বিণামুল্যে প্রদানের উদ্যোগ গ্রহণ করেছেন তিনি। মানবিক এই জনপ্রতিনিধি হলেন নগরীর ২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর সুলতান মাহমুদ।

মানবসেবায় নিজেকে অবিরত রেখেছেন তিনি। এরই ধারাবাহিকতায় গতকাল পবিত্র মাহে রমজান উপলক্ষে এর পক্ষ থেকে তার নিয়ত কৃত ওমরা হজ্জের অর্থ ২০০ জন বিধবা, প্রতিবন্ধী- দুঃস্থ অসহায় মানুষের মাঝে ইফতারের জন্য দুই লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।

একই সাথে বিতরণে ৫৩ জন টিম লীডারকেও আর্থিক সহায়তা দেন কাউন্সিলর সুলতান মাহমুদ।

এদিকে এমন মহতি কর্মকান্ডে ওয়ার্ডবাসী কাউন্সিলরের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন। তার এমন মানবিক কর্মকান্ড অব্যাহত থাকুক বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা

jahid faruk mp