ঢাকাSaturday , 11 February 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

২যুগে যুগান্তর, বাউফলে স্বজন সমাবেশ

admin
February 11, 2023 1:55 am
Link Copied!

সফিউর রহমান মিঠু,  বাউফল 

যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের কর্মময় জীবনের বর্ননা ও তার রুহের মাগফিরাত কামনার মধ্য দিয়ে পটুয়াখালীর বাউফলে যুগান্তরের দুই যুগপূর্তি অনুষ্ঠান পালিত হয়েছে।

বৃহস্পতিবার রাতে বাউফল পৌরসভা কনফারেন্স রুমে কেক কেটে ও আলোচনাসভার মধ্য দিয়ে ওই উৎসব উদযাপন করা হয়। এতে সভাপতিত্ব করেন বাউফল উপজেলা স্বজন সমাবেশের সভাপতি রইসুল ইমন এবং সঞ্চালনা করেন সম্পাদক মেহেদি হাসান রনি।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, অতিথিবৃন্দ ও শিশুদের ফুলের শুভেচ্ছা ও শিশুদের চিত্রাঙ্কান প্রতিযোগিতা, কবিতা ও ছড়া আবৃতির মধ্য দিয়ে অনুষ্ঠানটি পালিত হয়। বাউফল উপজেলা প্রতিনিধি(দক্ষিণ) জিএম মশিউর রহমান মিলনের উদ্যোগে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাউফল পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. জিয়াউল হক জুয়েল, বিশেষ অতিথি ছিলেন বাউফল উপজেলা স্বজন সমাবেশের উপদেষ্টা মো জাহিদুল ইসলাম (চেয়ারম্যান বাউফল সদর ইউনিয়ন), বাউফল রিপোর্টার্স ইউনটির সভাপতি মো. সিদ্দিকুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ি মিজানুর রহমান, অগ্রণী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল আফিসার ইসতিয়াক মো. আরিফ রশিদ ও পূবালী ব্যাংকের কর্মকর্তা মু. আবু সালেহ। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাউফল পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলরবৃন্দ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, সুধী সমাজের প্রতিনিধি, মানবাধিকার কর্মী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বাউফল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. জিয়াউল হক জুয়েল বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে ২যুগ পেড়িয়ে যুগান্তর একটি শক্ত সামর্থ যৌবনে পা রেখেছে। এসময় তিনি যুগান্তরের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। 

যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফিরাত কামনা করে তাকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন। সবশেষে প্রতিযোগিদের মাঝে পুরষ্কার বিতরণ ও ফলদ বৃক্ষ রোপন

jahid faruk mp