ঢাকাSunday , 21 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

১০ নং ওয়ার্ডকে একটি উন্নত ওয়ার্ড হিসেবে গড়ে তুলব-জয়নাল আবেদিন

admin
May 21, 2023 1:48 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ  বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে নগরবাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। এরই ধারাবাহিকতায় ১০নং ওয়ার্ডে চলছে কাউন্সিলর প্রার্থীদের নিয়ে নানা জল্পনা কল্পনা। এই ওয়ার্ডের মানুষের সেবা করার লক্ষ্যে কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে সাধারণ মানুষের কাছে দোয়া ও সহায়তা চেয়েছেন বার বার নির্বাচিত সাবেক কাউন্সিলর মোঃ জয়নাল আবেদিন।

স্থানীয় সূত্র জানায়, শোষণ শাসনের কাউন্সিলর চান না তারা চান ১০ নং ওয়ার্ড বাসীর কাছের মানুষ। যে এলাকাবাসীর সকল নাগরিক সমস্যা দূর করে উন্নত ও আধুনিক ওয়ার্ড উপহার দেওয়ার জন্য করবে অক্লান্ত পরিশ্রম। এক্ষেত্রে ১০ নং ওয়ার্ড এলাকার সকল স্তরের মানুষের মুখে বারে বারে উঠে আসছে একটি নাম যাকে ওই ওয়ার্ডের সকল শ্রেনীর মানুষ ভালোবাসে তিনি হলেন বার বার নির্বাচিত সাবেক কাউন্সিলর মোঃ জয়নাল আবেদিন।

তিনি একজন সফল জনপ্রতিনিধিত্ব হিসেবে একাধিকবার দায়িত্ব পালন করছেন। ওয়ার্ডবাসীর সুবিধা-অসুবিধায় তিনি সর্বদাই একধাপ এগিয়ে রয়েছেন। তার নানাবিধ মানবিক কর্মকান্ডে ইতিমধ্যেই তিনি একজন মানবিক ব্যক্তিত্ব হিসেবে সুপরিচিতি লাভ করেছেন।ওয়ার্ডবাসীর ভাগ্যয়োন্ননে নিরলস কাজ করে গেছেন। তিনি সর্বদা দান-সদকার পাশাপাশি সমাজের গরীব দুঃখী অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দুর্ভোগ লাঘবের প্রচেস্টা অব্যাহত রেখেছেন।

ইসলামের খেদমতেও বারংবারই একধাপ এগিয়ে তিনি। সমাজ সেবামুখী প্রত্যেক ইতিবাচক কর্মকান্ডে তাকে সক্রিয় অবস্থানেই দেখা যায়। এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে জয়নাল আবেদিনের নামটি উঠে আসে।

সর্বোপরি গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে তিনি এলাকায় ব্যাপক পরিচিত ও জনপ্রিয়তা লাভ করেছেন।

সাংবাদিকদের সাথে মোঃ জয়নাল আবেদিন জানান, জনগণের ভালবাসার মধ্য দিয়ে নির্বাচিত হতে পারলে ওয়ার্ডের এসব সমস্যা নিরসন করব। ওয়ার্ড থেকে চাঁদাবাজ , মাদক ও সন্ত্রাসী মুক্ত করব। যাতে বাসিন্দারা শান্তিপূর্ণভাবে বসবাস করতে পারেন। ওয়ার্ডকে একটি উন্নত ওয়ার্ড হিসেবে গড়ে তুলব। মৃত্যুর আগ মুহুর্ত মানুষের দুর্ভোগ লাঘবে নিরলস কাজ করে যাব।

মানুষের ভালবাসাকে শক্তিতে রুপান্তরিত করে পুনরায় নিজেকে জনসেবায় বিলিয়ে দিতে আশাবাদ ব্যক্ত করেন তিনি। আর মৃত্যুর পূর্ব পর্যন্ত তাদের সেবায় নিয়োজিত রাখতে চাই। এ বিষয়ে তিনি সকলের কাছে দোয়া ও ভালোবাসা কামনা করেছেন।

jahid faruk mp