ঢাকাThursday , 9 March 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

সুযোগ পেলে বরিশালের উন্নয়নে কাজ করতে চাই- এস এম জাকির হোসেন

admin
March 9, 2023 9:13 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক 
বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডে স্থানীয় বাসিন্দাদের নিয়ে উঠান বৈঠক করেছেন বরিশাল সদর-৫ আসনের সংসদ সদস্য প্রার্থী এসএম জাকির হোসেন। নির্বাচনের পূর্ব প্রস্তুতির অংশ হিসেবে বৃহস্পতিবার বিকালে ওই ওয়ার্ডের ভোটারদের নিয়ে মুকুন্দপট্টি এলাকায় প্রধান অতিথি হিসেবে এই উঠান বৈঠকে মিলিত হন তিনি।

এসএম জাকির হোসেন বরিশাল মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এবং শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক। এছাড়াও তিনি বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিউনিটি পুলিশিং ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক।

এর বাইরেও এসএম জাকির হোসেন পেশায় একজন ব্যবসায়ী এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সুনামের সাথে নেতৃত্ব দিচ্ছেন দীর্ঘদিন ধরে। তিনি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের একজন জনপ্রিয় কাউন্সিলর।
এদিকে, ‘বৃহস্পতিবার বিকালে স্থানীয় ভোটারদের অংশগ্রহণে হওয়া উঠান বৈঠকে এসএম জাকির হোসেন বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বরিশালসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছেন। দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধাকা অব্যাহত রাখতে ও জনগণের সেবা করতে আমি বরিশাল সদর আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি হয়েছে।

তিনি বলেন, ‘আমি বরিশাল সদর আসনে নির্বাচন করার জন্য আশা প্রকাশ করেছি। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সুযোগ দিলে বরিশালবাসী তথা বরিশালের উন্নয়নে কাজ করতে চাই। আমার ইচ্ছা এবং প্রতিজ্ঞা মানুষের সেবা করবো, তাদের পাশে থাকবো।

এজন্য সকলের সহযোগিতা এবং দোয়া চেয়ে এসএম জাকির হোসেন বলেন, ‘মহান আল্লাহ্তালা আমার প্রত্যাশা পুরণ করলে আমি এই অঞ্চলে শিল্প কারখানা বাড়াবো। আর শিল্পকারখানা বাড়লে কর্মসংস্থান সৃষ্টি হবে। কর্মসংস্থান থাকলে মানুষ ভালো থাকবে, অর্থনৈতিকভাবে সাবলম্বি থাকবে।

এসময় এসএম জাকির হোসেন দক্ষিণাঞ্চলের রাজনৈতিক অভিভাবক, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এবং বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও শহীদ জননী, বীর মুক্তিযোদ্ধা মরহুমা সাহান আরা বেগমের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য দেন- চরবাড়িয়া ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের সদস্য ইমরান হোসেন সোহাগ, যুবলীগ নেতা জাহাঙ্গীর হাওলাদার, আওয়ামী লীগ নেতা রিপন হাওলাদার, জসিম খান প্রমুখ।

এর আগে উঠান বৈঠকস্থলে পৌঁছালে সদর আসনে সংসদ সদস্য প্রার্থী এসএম জাকির হোসেনকে ফুল ছিটিয়ে শুভেচ্ছা এবং অভিনন্দন জানান স্থানীয়রা। এসময় আওয়ামী লীগ ছাড়াও বিভিন্ন রাজনৈতিক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। স্থানীয় বয়বৃদ্ধারা তাঁকে জড়িয়ে ধরে দোয়া কামনা করেন।

jahid faruk mp