ঢাকাTuesday , 19 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

সম্মাননা পেলেন বরিশাল বিভাগের ৪৯ জন সেরা করদাতা

admin
December 19, 2023 8:14 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

বিভাগের ছয় জেলার ৪৯ জন সেরা করদাতাকে সম্মাননা দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছেন দীর্ঘমেয়াদে সর্বোচ্চ করদাতা, সেরা নারী করদাতা ও সেরা তরুণ করদাতা।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বেলা ১১টায় বরিশাল নগরের একটি হোটেলে তাদের এ সম্মাননা দেওয়া হয়। সেরা করদাতাদের ক্রেস্ট ও সম্মাননা স্মারক দেওয়া হয়েছে।

বরিশালের আঞ্চলিক কর কমিশনার মো. সারোয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, নতুন করদাতাদের উৎসাহ প্রদান ও করদাতাদের মধ্যে প্রতিযোগিতা সৃষ্টির জন্য ২০১০ সাল থেকে প্রধানমন্ত্রীর নির্দেশে সেরা করদাতাদের সম্মাননা দেওয়া হচ্ছে। আগামীতে কর আহরণ বাড়ানোর নানা পদক্ষেপ নেওয়া হয়েছে।

তিনি সম্মাননা প্রাপ্ত করদাতা ও বরিশাল কর অঞ্চলকে শুভেচ্ছা জানান। কর প্রদানে এই সুস্থ প্রতিযোগিতাকে চমৎকার পদক্ষেপ বলেও উল্লেখ করেন।

সেরা করদাতা সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি সাইদুর রহমান রিন্টু। উপস্থিত ছিলেন, অতিরিক্ত কর কমিশনার মোহাম্মদ আমিরুল করিম মুন্সীসহ প্রমুখ।

jahid faruk mp