ঢাকাFriday , 19 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বিসিসি নির্বাচন , ৪ মেয়র প্রার্থীসহ ১৮ জনের মনোনয়ন বাতিল

admin
May 19, 2023 1:51 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ছয়জনের মনোনয়নপত্র বৈধ এবং চারজনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মেয়র পদপ্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।

রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবির ওই সময় বৈধ ও মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীদের নাম ঘোষণা করেন।

বৈধ প্রার্থীরা হলেন আওয়ামী লীগের আবুল খায়ের আব্দুল্লাহ, জাতীয় পার্টির মো. ইকবাল হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিম, জাকের পার্টির মিজানুর রহমান বাচ্চু, স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান ও আলী হোসেন। বাতিল সব প্রার্থী স্বতন্ত্র। তারা হলেন লুৎফুল কবির, সৈয়দ এসাহাক মোহাম্মদ আবুল খায়ের, মো. আসাদুজ্জামান ও নেছারউদ্দিন।

এদিকে ১৪ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে। তারা হলেন,

১ নং ওয়ার্ডের  মোঃ রাশেদ খান মেনন, ২ নং ওয়ার্ডের  ইমরান হোসেন সজীব, মুন্না হালাদার ও রইস আহমেদ মান্না, ৩ নং ওয়ার্ডের  ফিরোজ মল্লিক,  মোঃ মেহেদী হাসান , ১৩ নং ওয়ার্ডের আলহাজ্ব মীর আলফাজ উদ্দীন জসিম, ১৭ নং ওয়ার্ডের কাজী রোকন উদ্দিন ও  সাঈদ মাহমুদ, ২২ নং ওয়ার্ডের মোঃ মহিন হাওলাদার,  ২৭ নং ওয়ার্ডের মোঃ জিয়াউদ্দিন মোল্লা,  মোঃ নুরুল ইসলাম।

এছাড়া সংরক্ষিত মহিলা আসনে বাতিল হয়েছে  ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের সাবিহা সুলতানা , ২২, ২৩ ও ২৭ নং ওয়ার্ডের সেলিনা বেগম।

 

 

 

jahid faruk mp