ঢাকাMonday , 22 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বিসিসি নির্বাচন, দলীয় প্রার্থীকে বিজয়ে মাঠে নামছে আওয়ামী লীগ

admin
May 22, 2023 2:22 am
Link Copied!

অনলাইন ডেস্কঃ অবশেষে বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচনী পরিচলনা কমিটির বিশেষ বর্ধিত সভার তারিখ নির্ধারন করা হয়েছে।

আওয়ামী লীগ প্রার্থীর জন্য গঠিত সাংগঠনিক টিমের প্রথম সভা সভায় এ তারিখ নির্ধারন করা হয়। রোববার বিকেল ৩টায় দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে নির্বাচনে আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় টিমের প্রধান, দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ১নং সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এসময় টিম সমন্বয়ক আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম ও যুগ্ম সমন্বয়ক দলটির সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, টিমের সদস্য হিসেবে রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ,দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আনিসুর রহমান ও মো. গোলাম কবীর রাব্বানী চিনু উপস্থিত ছিলেন।

সভা শেষে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় আগামী ২৬ মে বরিশালের গৌরনদী পৌরসভা প্রাঙ্গণে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচনী পরিচলনা কমিটির বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন মহানগর আওয়ামী লীগের সকল সদস্য, মহানগরের সকল ওয়ার্ডের সভাপতি-সম্পাদক, জেলা আওয়ামী লীগের সকল সদস্য, জেলার সকল উপজেলার সভাপতি-সম্পাদক এবং জেলার সকল উপজেলা চেয়ারম্যান এবং পৌর মেয়রগণ।

এছাড়াও ১ জুনের বিশেষ বর্ধিত সভায় বরিশাল বিভাগের সকল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, বিভাগের অন্তর্গত সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ (বরিশাল জেলা ব্যতীত),বরিশাল বিভাগের অন্তর্গত সকল জেলা পরিষদ চেয়ারম্যানগণ, উপজেলা চেয়ারম্যানগণ এবং পৌরসভার মেয়রগণ (বরিশাল জেলা ব্যতীত) উপস্থিত থাকবেন।

ওই দুটি বর্ধিত সভায় সভাপতিত্ব করবেন বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় টিমের প্রধান, দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ১নং সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। এসময় উপস্থিত থাকবেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

jahid faruk mp