ঢাকাFriday , 2 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বিসিসি’র ১৪ নং ওয়ার্ড, জনমর্থনে এগিয়ে কাউন্সিলর প্রার্থী তাজউদ্দিন তুহিন

admin
June 2, 2023 1:55 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট সমাজসেবক মোঃ তাজউদ্দিন তুহিন। এবারে তিনি কাটাচামচ প্রতীকে এই ওয়ার্ড থেকে নির্বাচনে অংশ নিয়েছেন।

অন্যান্য কাউন্সিলর প্রার্থীদের তুলনায় প্রচার প্রচারনায় ও গনসংযোগের পাশাপাশি জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন তিনি। সরেজমিনে দেখা যায়, ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঘুরে যুবক,বয়স্ক ও সাধারন মানুষের সাথে আলাপকালে জানা যায়, একজন জনদরদী লোক হিসেবে এলাকায় তার যথেষ্ট পরিচিতি ও সুনাম রয়েছে।

ছোট থেকে বৃদ্ধ বয়সের সকল মানুষ তাকে চিনে। তাদের পারিবারিক ঐতিহ্য রয়েছে । তিনি মাদ্রাসা, মসজিদ যেকোন সামাজিক উন্নয়নে ও গরীব দুঃখীদের আর্থিক সহায়তা করেন অনায়সে। তিনি যুবক বয়স থেকে এলাকার উন্নয়নমূলক ও জনকল্যানে কাজ করে যাচ্ছেন।

এলাকাবাসীরা জানায়, তাজউদ্দিন তুহিন সমাজসেবক ও জনদরদী হিসাবে তিনি অসহায় মানুষের মাঝে যথাসম্ভব আর্থিক সাহায্য সহযোগিতা করে আসছেন। মানুষের বিপদ আপদে ছুটে যান, সর্বাত্মকভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেন এবং গরীব অসহায় মানুষকে সর্বসময় আর্থিক সহযোগিতা করে আসছেন । নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই তার প্রতি জনগনের ভালবাসা ও সমর্থন বেড়েই চলছে। ওয়ার্ডের প্রতিটি পাড়ামহল্লা অলিগলি ও চায়ের দোকানে সর্বত্রই একই নাম শোনা যায় তিনি হলেন তুহিন।

একান্ত আলাপকালে তাজউদ্দিন তুহিন বলেন, মানুষের ভালবাসাকে শক্তিতে রুপান্তরিত করে নিজেকে জনসেবায় বিলিয়ে দেয়ার মাধ্যমে বিজয়ের প্রত্যাশা করছি। জনগণের পাশে আগেও যেমন ছিলাম বর্তমানেও আছি আর মৃত্যুর পূর্ব পর্যন্ত তাদের সেবায় নিয়োজিত রাখতে চাই। জনগণ যোগ্য প্রার্থীকেই বাছাই করে নিবেন বলেও জানান তিনি। তিনি আরও বলেন, নির্বাচিত হলে ওয়ার্ডের মানুষকে তাদের কাঙ্ক্ষিত সেবা নিশ্চিত করব। আগামী নির্বাচনে ভোট চাইতে যাবনা, আমার ইতিবাচক সব কর্মকান্ডে মানুষ ভালবেসে আমাকে মুল্যায়ন করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

jahid faruk mp