ঢাকাThursday , 30 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে ৬ প্রার্থীর মনোননয়পত্র দাখিল

admin
November 30, 2023 9:15 pm
Link Copied!

সফিউর রহমান মিঠু, বাউফল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন করার লক্ষে পটুয়াখালী-২(বাউফল) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক চিফ হুইপ আ.স.ম ফিরোজ (এমপি) সহ মোট ছয়জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন ।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার (৩০ নভেম্বর) নির্ধারিত সময় বিকেল ৪ টার মধ্যে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. বশির গাজী’র কাছে এ সব মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা। অন্যরা হলেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট শিল্পপতি মো. হাসিব আলম তালুকদার। তিনি বীরউত্তম মরহুম সামছুল আলম তালুকদারের ছেলে।

এছাড়া রয়েছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মো. মহসিন হাওলাদার ও আরেক স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্বা নূর মোহাম্মদ হাওলাদার, প্রগতিশীল ইসলামী জোট থেকে মনোনীত (তৃনমূল বিএনপি) মাহাবুবুল আলম, স্বতন্ত্র প্রার্থী মোঃ জুবায়ের হোসেন। এ সময় উপজেলা নির্বাচন অফিসার শাহীন শরীফ ও বাউফল থানার অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক উপস্থিত ছিলেন।
সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. বশির গাজী বলেন, পটুয়াখালী-২ বাউফল আসনে বাউফল থেকে মোট চারজন প্রার্থী আমার কাছে মনোনয়ন দাখিল করেছেন।

পটুয়াখালী কোন প্রার্থী দাখিল করেছেন কিনা এখন পর্যন্ত (এ রিপার্ট লেখা পর্যন্ত) আমার জানা নেই।

jahid faruk mp