ঢাকাWednesday , 17 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষন কর্মসূচী’র উদ্বোধন

admin
January 17, 2024 11:37 pm
Link Copied!

সফিউর রহমান মিঠু, বাউফল
পটুয়াখালীর বাউফলে বাংলাদেশ সরকার, ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের অধীনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ২০২২ও ২০২৩ ইং অর্থবছরের অনুদান সহায়তায় পরিচালিত বিজ্ঞান ও তথ্য যোগাযোগ বিষয় দক্ষতা বৃদ্ধির জন্য অসহায় ও মেধাবী শিক্ষাথীদের বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষন কর্মসূচী দুটি প্রশিক্ষন কেন্দ্রের কার্যক্রম উদ্বোধন করা হয়।

স্থানীয় বেসরকারী সংস্থা রুরাল ডেভেলপমেন্ট সোসাইটি (আর.ডি.এস) এর আয়োজনে বুধবার (১৭ জানুয়ারী) বেলা ১১ টার সময় কালাইয়া রব্বানিয়া কামিল মাদ্রাসা ও ১২টার সময় কালাইয়া হায়াতুন নেছা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শেথ রাসেল ডিজিটাল ল্যাব মিলনায়তনে বাউফল উপজেলা নির্বহী অফিসার (ইউএনও) মোঃ বশির গাজী প্রধান অতিথি থেকে এ কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষন দুটি কেন্দ্রের ৮০ জন প্রশিক্ষনাথী উপস্থিত ছিলেন।

এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বেসরকারী সংস্থা রুরাল ডেভেলপমেন্ট সোসাইটি (আর.ডি.এস) এর নির্বাহী পরিচালক আব্দুল খালেক, কালাইয়া রব্বানিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ এস.এম আব্দুল হাই, কালাইয়া হায়াতুন নেছা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হারুন-আর রশিদ, আর.ডি.এস প্রশিক্ষক অঞ্জলী রানী,স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সংবাদকর্মী বৃন্দ। পর্যায়ক্রমে এ প্রকল্পের মাধ্যমে অসহায় ও মেধাবী শিক্ষাথীদের বিনামূল্যে ২৪০জন প্রশিক্ষনার্থীদের কম্পিউটার প্রশিক্ষন দেয়া হবে।

jahid faruk mp