ঢাকাFriday , 19 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে নৌকার পক্ষে কাজ করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

admin
May 19, 2023 1:37 am
Link Copied!

অনলাইন ডেস্কঃ মান-অভিমান ভুলে নৌকার প্রার্থীকে জেতাতে দলের মনোনয়ন বোর্ডের সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহকে নির্দেশ দিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সব দ্বন্দ্ব ও কোন্দল ভুলে বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও দলের সিনিয়র নেতাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে বলেছেন তিনি। এ উপলক্ষে কার্যনির্বাহী সংসদের এক নম্বর সদস্য হাসানাত আবদুল্লাহকে প্রধান করে একটি টিম গঠন করেছে আওয়ামী লীগ।

বুধবার দলীয় প্রধান শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কেন্দ্রীয় নেতারা গণভবনে শুভেচ্ছা বিনিময় করতে গেলে তিনি এ নির্দেশনা দেন।

বরিশাল বিভাগের সিনিয়র নেতা দলের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমীর হোসেন আমু ও ইউসুফ হোসেন হুমায়ুন, সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, কার্যনির্বাহী সংসদের সদস্য হাসানাত আবদুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনসহ কেন্দ্রীয় নেতাদের নিয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই বৈঠকেই দলীয় টিম গঠনের সিদ্ধান্ত হয়। একই বৈঠকে হাসানাত আবদুল্লাহর সঙ্গে পৃথকভাবে কিছুক্ষণ কথা বলেন দলের সভাপতি।

আওয়ামী লীগ সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রার্থীকে জেতাতে ৯ সদস্যের কেন্দ্রীয় টিম গঠন করা হয়েছে। টিমের প্রধান হাসানাত আবদুল্লাহ। এ ছাড়া টিম সমন্বয়ক আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও যুগ্ম সমন্বয়ক করা হয়েছে দলটির সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনকে।

সদস্য হিসেবে রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আনিসুর রহমান ও গোলাম কবীর রাব্বানী চিনু। নির্বাচন কমিশনের তপশিল অনুযায়ী আগামী ১২ জুন বরিশাল সিটি করপোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ১৫ এপ্রিল বরিশাল সিটির বর্তমান মেয়র ও হাসানাত আবদুল্লাহর ছেলে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে বাদ দিয়ে আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাতকে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দেয় আওয়ামী লীগ।

jahid faruk mp