ঢাকাThursday , 9 March 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে জি-মরফিন সহ দম্পতি গ্রেফতার

admin
March 9, 2023 9:21 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের অভিযানে জি-মরফিন ইনজেকশন সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (০৯ মার্চ ) দুপুর বারটার দিকে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার রহমতপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, বৃহস্পতিবার দুপুর বারটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার রহমতপুর বাসস্টান্ডে গোল্ডলাই বাসে অভিযান চালিয়ে ১০০ এ্যামপুল জি মরফিন ইনজেকশন সহ দুই জন কে গ্রেফতার করা হয়ছে।

গ্রেফতারকৃত হলেন, বরিশাল নগরীর ৬নং ওয়ার্ডের গগন গলির বাসিন্দা ইশতিয়াক আহমেদ স্ত্রী ইশরাত জাহান (২৪) এবং বরিশাল জেলার চরকাউয়া ইউনিয়নের দিনারের পোল এলাকার হাওলাদার বাড়ির মোয়াজ্জেম হোসেন হাবিবের পুত্র ইশতিয়াক আহমেদ খাঁন(২৫)।

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর বারটার দিকে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার রহমতপুর বাসস্টান্ডে গোল্ডলাই বাসে অভিযান চালানো হয়। এসময় স্বামী-স্ত্রী পরিচয় দেয়া দুইজনকে তল্লাশি করে ১০০ এ্যামপুল জি-মরফিন ইনজেকশন সহ তাদের আটক করা হয়ছে।

তিনি আরো বলেন, আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বরিশাল এয়ারপোর্টে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।মাদক নির্মূলে এধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।

jahid faruk mp