ঢাকাSunday , 12 February 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে জান্নাতুল বকুল মহিলা আলিয়া মাদ্রাসায় সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী

admin
February 12, 2023 8:38 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে জান্নাতুল বকুল মহিলা আলিয়া মাদ্রাসায় ৮ম বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগীতা ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সকাল সাড়ে ১০ টায় নগরীর ২৫ নং ওয়ার্ডস্থ রুপাতলী উকিল বাড়ি সড়ক এলাকায় স্থাপিত মাদ্রাসাটির প্রাঙ্গণে পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের প্রারম্ভ হয়। মাদ্রাসার অধ্যক্ষ মোঃ আব্দুর রবের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ডের স্বনামধন্য কাউন্সিলর এম সাইদুর রহমান জাকির।

অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দের আসন গ্রহণ ও ব্যজ পরিধান করানো হয়। এরপর ওয়াদা পাঠ, জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন , জাতীয় পতাকাকে সন্মান প্রদর্শন, হামদ ও নাতে রাসুল (দাঃ) পরিবেশন, যৌথ ইসলামী সংগীত, অনুবাদসহ সুরা ত্বীনের তেলাওয়াত, যৌথ আঞ্চলিক সংগীত, অধ্যক্ষের স্বাগত ভাষণ , বিশেষ অতিথী ও অভিভাবক বৃন্দের বক্তব্য, প্রধান অতিথীর বক্তব্য, শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও শেষে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ মাদ্রাসার অন্যান্য শিক্ষক , শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।

jahid faruk mp