ঢাকাSaturday , 25 February 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালের রুপাতলীতে ক্রিকেট ট্রুনামেন্টে ‘দোস্ত ফুড প্রোডাক্টস’ বিজয়ী

admin
February 25, 2023 12:55 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর ২৫ নং ওয়ার্ডস্থ রুপাতলীতে ক্রিকেট ট্রুনামেন্ট অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার  (২৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় উকিল বাড়ি সড়ক এলাকায় যুবসমাজের উদ্যোগে ‘দোস্ত ফুড প্রোডাক্টস’ এর সৌজন্যে এ প্রতিযোগীতায় অংশ নেয় পাঁচটি দল। এর মধ্যে চুড়ান্ত প্রতিযোগীতায় অংশ নেয়  ‘দোস্ত ফুড প্রোডাক্টস’  বনাম সেভেন স্টার।

খেলার প্রথম ইনিংস এ ব্যাট হাতে মাঠে নামে ‘দোস্ত ফুড প্রোডাক্টস’ এর লড়াকু খেলোয়াড়রা। ৮ ওভারের খেলায় সব উইকেটের পতন ঘটিয়ে  ৩১ রানের টার্গেট ছুড়ে দেয় সেভেন স্টার দলকে।

দ্বিতীয় ইনিংসে মাঠে নেমে প্রথমে জয়ের হাতছানি পেলেও শেষে ‘দোস্ত ফুড প্রোডাক্টস’ এর কাছে পরাজয় বরণ করে সেভেন স্টার দলটি।

আয়োজক মোঃ শহিদুল ইসলাম জানান, দেহকে সুস্থ, কর্মক্ষম ও প্রাণ-প্রাচুর্যে পূর্ণ করার জন্যে খেলাধুলা অপরিহার্য। সুস্থ শরীর মনের যে শক্তি ও সুদৃঢ় বুনিয়াদ রচনা করে দেয়, তাতে মানুষ পরবর্তীকালে জীবনযুদ্ধে মনোবল হারিয়ে সামনে এগিয়ে যাওয়ার সামর্থ্য অর্জন করে।

মানসিক উন্নয়নের জন্য খেলাধুলার প্রয়োজনীয়তাও খুবই গুরুত্বপূর্ণ। এছাড়া তরুণ প্রজন্মের অগ্রগতিতে নেতিবাচক দিক এড়াতে খেলাধুলার বিকল্প নেই।

যুবসমাজের উদ্যোগে অনুষ্ঠিত এ ট্রুনামেন্ট ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সমাপ্ত হয়।

 

jahid faruk mp