ঢাকাSunday , 19 February 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

নানা আয়োজনে সফলভাবে সম্পন্ন ” বরিশাল ৯২” ব্যাচের ২য় মিলনমেলা

admin
February 19, 2023 1:48 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে নানা আয়োজনের মধ্য দিয়ে ” বরিশাল ৯২” ব্যাচের মিলনমেলা সফলভাবে সম্পন্ন হয়েছে। শুক্রবার বরিশাল নগরীর শিল্পকলা একাডেমীতে সকাল থেকে রাত ১০টা পর্যন্ত নানান কার্যক্রমের মধ্যে দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়। এতে ১৯৯২ সালের সকল এসএসসির শিক্ষার্থীরা অংশগ্রহণ করে ।

অনুষ্ঠানে দীর্ঘদিনের বন্ধুত্বের সেতুবন্দনে স্বতঃস্ফুর্তভাবে উচ্ছ্বাস ও আবেগাপ্লুতের বিষয়টি পরিলক্ষিত হয়। দীর্ঘদিন পরে স্কুল জীবনের ফেলে আসা বন্ধুত্বের বাধনে আবারও নতুন করে এক ইতিবাচক লক্ষ্যমাত্রা যোগ হয়েছে বলে ধারনা তাদের। যা ভবিষ্যত সম্পর্কে আরও সূদৃঢ় অবস্থানে পৌছে দিবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা। জানাযায়, ” বরিশাল ৯২” ব্যাচটিতে বরিশাল বিভাগের প্রতিটি জেলা থেকে এসএসসির ৭ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

অনুষ্ঠিত এ মিলনমেলাটি যথাযথভাবে বাস্তবায়নে ও বন্ধুদের আনন্দঘণ মূহুর্তটিকে আরও বেগবান করতে ব্যচটি কর্তৃক নানান কর্মসূচী বাস্তবায়ন পূর্বক সম্পন্ন করা হয়। শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত, এরপর গীতাপাঠ, বাইবেল থেকে পাঠ, জাতীয় সংগীত, উদ্বোধনী বক্তব্য ও অতিথী বন্ধুদের সৌজন্য বক্তব্য প্রদান অনুষ্ঠিত হয়। এছাড়াও দিনব্যাপি এ কর্মসূচীতে কেক কাটা পর্ব, স্পীড অব ৯২ , সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়। নামাজের বিরতীর পর দুপুরের খাবার, সাংস্কৃতিক অনুষ্ঠান ও চা চক্র অনুষ্ঠিত হয়।

পূনরায় মাগরিবের নামাজের পর সন্ধাকালীন সাংস্কৃতিক অনুষ্ঠান, রাত ৮ টায় খাবারের পর আতশবাজী, রাফেল ড্র ও ‘ বরিশাল ৯২” এর মিলনমেলায় সমাপনী ঘোষণা করা হয়। উল্লেখ্য, ২০২১ সালের ডিসেম্বরে বরিশাল নগরীর লায়লা কনভেনশন হলে ‘ বরিশাল ৯২” ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত হয়।

jahid faruk mp