ঢাকাSaturday , 25 February 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

ছোট্ট সোনামনিদের হাত দিয়ে সোনার বাংলাদেশ গড়ে উঠবে : বিসিসি মেয়র

admin
February 25, 2023 12:22 am
Link Copied!

শামীম আহমেদ:  জাতীর জনক বঙ্গবন্ধুর ডাকে সোনার বাংলা গড়ার জন্য মুক্তিযুদ্ধে সেদিন যারা জীবন দিয়ে আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়ে গেছে তাদের সেই সোনার বাংলা দেশটি ছোট্র সোনা মনিরা তোমাদের হাত দিয়ে সেই দেশ গড়ে উঠবে আরো এগিয়ে নিয়ে তাদের সেই স্বপ্ন পুরন করবে।

শুক্রবার (২৪ ফেব্রয়ারি) সকাল ১১ টায় বরিশাল খেলাঘর সম্মেলন ও শিশু সমাবেশ অনুষ্ঠানের উদ্বোধক প্রধান অতিথি বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ খেলাঘর আয়োজিত শিশু সমাবেশের শিশুদের উর্দেশ্যে একথা বলেন।

শিশু সংগঠন খেলাঘর সভাপতি অধ্যাপক নাজমুল হক আকাশের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রুনু আলী,প্রবীন শিশু সংগঠক জীবন কৃষ্ণ দে, শিশু সংগঠক পঙ্কজ রায় চৌধুরী। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক তৌসিক আহমেদ রাহাত।

এর পূর্বে প্রধান অতিথি সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ জাতীয় পতাকা উত্তোলন ও ফেস্টুন বেলুন সহ শান্তির প্রতিক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

পরে তিনি খেলাঘর শিশুদের মার্চপোস্ট ও ছালাম গ্রহন করেন। সম্মেলন ও শিশু সমাবেশ উপলক্ষে মুরাদ খানের নৃত্যশিল্পিরা নৃত্য পরিবেশন করে।

jahid faruk mp