ঢাকাSaturday , 9 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

চিকিৎসার জন্য আবারও ভারত যাচ্ছেন ‘সত্য সংবাদ’ সম্পাদক

admin
March 9, 2024 9:53 pm
Link Copied!

অনলাইন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসার জন্য আবারও ভারত যাচ্ছেন বরিশাল থেকে প্রকাশিত স্থানীয় প্রাচীন দৈনিক সত্য সংবাদ পত্রিকার সম্পাদক এস এম রাকিবুল হাসান ফয়সাল।

আজ রাত ১১ টার দিকে স্ব-পরিবারে তিনি বরিশাল থেকে ভারতের উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি । জানা গেছে, গত বছরের ৩০ নভেম্বর অপারেশনের জন্য ভারতে গমন করেন তিনি। সেখানের চেন্নাইয়ের একটি স্বনামধন্য হাসপাতালে তার অপারেশন সম্পন্ন হয়। ফের চেক-আপের জন্য আজ ভারতমুখী হচ্ছেন সম্পাদক ফয়সাল । এ বিষয়ে সহকর্মী সহ সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

উল্লেখ্য, গত বছরের ২৮ মার্চ রাত প্রায় তিনটার দিকে পটুয়াখালীর কলাপাড়া ব্রীজে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয় সম্পাদক ফয়সাল। এঘটনায় গুরুত্বর আহত হন আরও ৩ জন। দুর্ঘটনায় ফয়সালের শরীরের মাথা ,নাক, হাত ও এক পায়ের হাড় মারাত্নকভাবে ক্ষতিগ্রস্ত হয়। তাৎক্ষনিক ঘটনাস্থল থেকে পুলিশ উদ্বার করে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা অবনতি হওয়ায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। তবে পায়ের অবস্থা গুরুত্বর হওয়ায় ঢাকা পিজি হাসপাতালে অপারেশন সম্পন্নের পর দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন তিনি। তবে পুরোপুরি সুস্থ না হওয়ায় ভারতমুখী হন তিনি।

সাংবাদিক ফয়সাল জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান ও বরিশাল সম্মিলিত সাংবাদিক ফোরামের সভাপতি পদেও সুনামের সাথে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করছেন।

jahid faruk mp