ঢাকাMonday , 22 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

চাচার ধর্ষণে চার মাসের অন্তঃসত্ত্বা মাদরাসাছাত্রী

admin
May 22, 2023 2:18 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের উজিরপুরে নবম শ্রেণী পড়ুয়া এক মাদ্রাসাছাত্রী ধর্ষণে অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর বাবার করা মামলায় ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ধর্ষকের নাম আলমগীর হোসেন (৫২)। তিনি উজিরপুর উপজেলার পূর্ব কেশবকাঠি এলাকার মৃত আ. রশিদ সিকদারের ছেলে এবং ভিকটিমের বাবার মামাতো ভাই। ধর্ষককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান।

তিনি বলেন, রোববার সকালে আসামি আলমগীর হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমের ঘরের সামনেই আলমগীরের ঘর। এ সুবাদে প্রায়ই আলমগীরের ঘরে যাতায়াত করতো মাদরাসাছাত্রী। গত ২২ মার্চ মাদরাসাছাত্রীর মা গোসল করতে যায়। এ সময় আলমগীর ছাত্রীর মুখ চেপে ধরে তার ঘরে নিয়ে ধর্ষণ করেন। কারো কাছে বিষয়টি জানালে মেরে ফেলার হুমকি দেন তিনি।

এ পুলিশ কর্মকর্তা আরও বলেন, কিন্তু শারীরিক পরিবর্তনের কারণে পরিবার বিষয়টি জানতে চাইলে ধর্ষণে কথা জানায় কিশোরী। বর্তমানে ওই ছাত্রী চারমাসের অন্তঃসত্ত্বা। এপর শনিবার (২০ মে) রাতে মাদরাসাছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করে। রোববার সকালে আসামি আলমগীরকে গ্রেপ্তার করা হয়েছে।

পরিদর্শক আরও জানান, আসামিকে আদালতে ও ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

jahid faruk mp