ঢাকাFriday , 2 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় ভিড় বাড়ছে পর্যটকের

admin
February 2, 2024 11:03 pm
Link Copied!

অনলাইন ডেস্ক

সাপ্তাহিক ছুটি কাটাতে পটুয়াখালীর কুয়াকাটায় ভিড় করেছে শত শত পর্যটক। প্রতি সপ্তাহের ন্যায় বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকাল থেকেই পর্যটন নগরী কুয়াকাটায় পর্যটকের আগমন ঘটে।

আজ শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল থেকে আগত পর্যটকরা সৈকতের বালিয়াড়ীতে আনন্দে মেতেছেন। কেউ সৈকতের বেঞ্চে বসে শান্ত সমুদ্রের বিশালতা ও প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন। কেউ আবার ঘুরে দেখছেন তিন নদীর মোহনা, লেম্বুরবন, শুটকিপল্লী, ঝাউবাগান ও গঙ্গামতিসহ পর্যটন স্পটগুলো।

পুরান ঢাকা থেকে আসা আবু তাহের ইমরান বলেন, সারাদিন কাজ করতে হয়। কাজ করতে করতে বিরক্তি চলে আসে। শুক্রবার সাপ্তাহিক ছুটি হওয়ার কারণে একঘেয়ামি ও নাগরিক কোলাহল থেকে মুক্তি পেতে প্রকৃতির কাছে কুয়াকাটা ভ্রমণে এসেছি।

তিনি আরও বলেন, এখানে আসার পরে খাবার হোটেলের খাবারের মানের চেয়ে দাম বেশি মনে হয়েছে। পাশাপাশি আবাসিক হোটেলের রুমের ভাড়া অনেক বেশি। এখানে অভিযান পরিচালনা করা উচিৎ।

ঝিনুক ব্যবসায়ী তরিকুল বলেন, দীর্ঘদিন পর পর্যটকদের আগমন ঘটছে। যার ফলে বিক্রি বেড়েছে পর্যটনসংশ্লিষ্ট ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে।

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ বলেন, ভ্রমণে আসা পর্যটকদের নিরাপত্তায় কাজ করছে ট্যুরিস্ট পুলিশ।

jahid faruk mp