ঢাকাSunday , 21 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

কাঙ্ক্ষিত সেবা নিশ্চিতে এবারেও নির্বাচনে অংশ নিচ্ছেন মানবিক কাউন্সিলর দুলাল

admin
May 21, 2023 2:00 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে ক্রমেই মুখর হয়ে ওঠছে নগরী। এছাড়া দিন যত গড়াচ্ছে ততই বৃদ্ধি পাচ্ছে প্রার্থীদের নির্বাচনী কর্মযজ্ঞ। সেই সাথে মানুষের মধ্যেও বাড়ছে উদ্দীপনা।

নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে মেয়র ও কাউন্সিলর পদে প্রার্থীদের মনোনয়ন জমা ও বাছাইয়ের মধ্য দিয়ে শেষ হয়েছে প্রাথমিক আনুষ্ঠানিকতা। মনোনয়ন প্রত্যাহারের সুযোগ রয়েছে ২৫ তারিখ পর্যন্ত। আগামী ২৬ তারিখে শুরু হবে মূল আনুষ্ঠানিকতা।

ঐদিন প্রতিক বরাদ্দের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণামূলক কর্মকান্ডে জোর দিবেন প্রার্থীরা। কেউ কেউ নিজের অস্তিত্ব জানান দিবেন নির্বাচনী মাঠে। আবার কেউ পুনরায় মানুষের সেবা প্রদানের লক্ষ্য নিয়ে অগ্রসর হবেন সামনের দিকে। তথাপি জনগণের ভরসা ও আস্থার প্রতিক হয়ে ওঠা অধিকাংশ বর্তমান কাউন্সিলররা ও পুনরায় জনসাধারণের সেবায় নির্বাচনে অংশ নিচ্ছেন। তেমনি সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ডের স্থানীয়দের আস্থার প্রতিক বর্তমান কাউন্সিলর মোঃ আনিছুর রহমান দুলাল।

এবারেও তিনি অংশ নিচ্ছেন নির্বাচনে। জানা যায়, এই ওয়ার্ডে একজন সফল জনপ্রতিনিধিত্ব হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন আনিছুর রহমান দুলাল । কাউন্সিলর পদে নির্বাচিত হওয়ার পর থেকেই তিনি ইতিবাচক কর্মকান্ডে প্রশংসা কুড়িয়েছেন সর্ব মহলে।ওয়ার্ডের ভোটাররা জানান, কাউন্সিলর আনিছুর রহমান দুলাল জীবনের গুরুত্বপূর্ণ সময় মানুষকে সেবার মধ্য দিয়ে কাটিয়ে যাচ্ছেন। তার নানাবিধ মানবিক কর্মকান্ডে ইতিমধ্যেই তিনি একজন মানবিক ব্যক্তিত্ব হিসেবে সুপরিচিতি লাভ করেছেন। ওয়ার্ডবাসীর ভাগ্যয়োন্ননে নিরলস কাজ করে যাচ্ছেন তিনি।

একান্ত আলাপকালে কাউন্সিলর মোঃ আনিছুর রহমান দুলাল বলেন, মানুষের সেবায় নিয়োজিত রয়েছি। তাদের দুর্ভোগ লাঘবের সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। মৃত্যুর পুর্ব পর্যন্ত সেটি অব্যাহত থাকবে। তবে মানুষের কাঙ্ক্ষিত উন্নয়ন করতে পারিনি। গত নির্বাচনে মানুষকে উন্নয়নের যে প্রতিশ্রুতি দিয়েছিলাম সেই সব প্রতিশ্রুতি পুরণেই পুনরায় নির্বাচনে অংশ নিয়েছি। তিনি আরও বলেন, নির্বাচিত হলে রাস্তা-ঘাট অনুন্নতসহ নানাবিধ সমস্যা সমাধানের মাধ্যমে মানুষের মাঝে স্বস্তি ফিরিয়ে দিব। এ বিষয়ে তিনি সকলের কাছে দোয়া ও ভালোবাসা কামনা করেন।

jahid faruk mp