ঢাকাSaturday , 4 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

কথায় নয় কাজে বিশ্বাসী, উন্নয়নের জোয়ার বইবে বাকেরগঞ্জে- চেয়ারম্যান প্রার্থী রাজিব

admin
May 4, 2024 11:18 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক 

বাকেরগঞ্জে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন। প্রার্থীরা বিরামহীন প্রচারণায় দিন পার করছেন। কর্মী ও সমর্থকরাও সমানতালে নিজেদের প্রার্থীকে বিজয়ে নিরলস কাজ করে যাচ্ছে। স্ব স্ব অবস্থান থেকে প্রার্থীরা উপজেলার উন্নয়নে নানামুখী প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন ভোটারদের মাঝে। আর ভোটাররাও পছন্দের প্রার্থীকে বাছাই করে নিচ্ছেন। যার প্রতিফল ঘটবে আগামী ৮ মে অনুষ্ঠিত নির্বাচনে। এক্ষেত্রে জনপ্রিয়তার শীর্সে থাকা উপজেলা চেয়ারম্যান পদে রাজিব আহম্মদ তালুকদার ইতিমধ্যে অর্জন করেছেন ভোটারদের আস্থা। সে মোতাবেক ছুটছেন তাদের দোরগোড়ায়।

 উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে ছুটছেন উপজেলার পথে-প্রান্তরে। আর পুরো উপজেলাবাসীকে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নেও নির্বাচিত হলে যথাযথভাবে পালন করবেন বলেও অঙ্গীকারাবদ্ধ হয়েছেন।

এরই ধারাবাহিকতায় গতকাল বিকেলে বাকেরগঞ্জের কলসকাঠি ইউনিয়নের গণসংযোগ করেন।

এসময় জনতার উদ্দেশ্যে চেয়ারম্যান প্রার্থী রাজিব বলেন, আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে নির্বাচনে অংশ নিয়েছি। আমার পরিবার আপনারা। আপনাদের দোয়া ও ভালবাসা প্রত্যাশা করছি। নির্বাচিত হলে আমার কিছুই নেয়ার নেই। সর্বদা আপনাদের উন্নয়নে কাজ করে যাব। আমি কথায় নয় কাজে বিশ্বাসী।  বাকেরগঞ্জ উপজেলার রাস্তা-ঘাট থেকে শুরু করে সার্বিক উন্নয়ন বাস্তবায়ন করবো। এ উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলব। 

রাজিব বলেন, আমার কর্মী সমর্থকদের হুমকি দেয়া হচ্ছে। প্রচার মাইক ভাংচুর করছে। আমার প্রতি আপনাদের ভালবাসায় প্রতিহিংসা প্রবণ হয়ে ওঠছে প্রতিপক্ষরা। আমরা বিচলিত নই। সহিংসতায় বিশ্বাসী না। সহাবস্থান বজায় রাখতে চাই। তাই বলে এই না হামলা-হয়রানী করবে। আপনাদের সাথে নিয়ে আমরা এর জবাব দিব। 

এসময় চেয়ারম্যান প্রার্থী সকলের দোয়া ও ভালবাসা প্রত্যাশা করেছেন। 

এদিকে জনসভা শেষে রাজিবের সমর্থনে বিশাল একটি র‍্যালী অনুষ্ঠিত হয়। র‍্যালীটি চরামদ্দি বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে। র‍্যালী ইউনিয়নের সর্বস্তরের মানুষ অংশ নেয়।

উল্লেখ্য, বাকেরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ৪ জন, ভাইস চেয়ারম্যান প্রার্থী ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। উপজেলায় মোট ভোটার ৩ লাখ ১ হাজার ২০২ জন। পুরুষ ভোটার ১ লাখ ৫২ হাজার ৯৭৫ জন, নারী ভোটার ১ লাখ ৪৮ হাজার ২২৪ জন। তৃতীয় লিঙ্গের ভোটার ৩ জন। আগামী ৮ মে বরিশাল সদর ও বাকেরগঞ্জ উপজেলায় ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে।

jahid faruk mp