ঢাকাMonday , 27 March 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

‘অশান্ত বাউফলে আমি এসেছি শান্তির বার্তা নিয়ে’

admin
March 27, 2023 12:47 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সোসাইটি বাউফল উপজেলা শাখা এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল এর আয়োজন করা হয়েছে।

২৬ মার্চ,রবিবার দুপুর ৩ টায় বাউফল পৌর এলাকার পাবলিক মাঠ সংলগ্ন জাহাঙ্গীর টাওয়ারে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর উত্তম গ্রুপ ক্যাপ্টেন (অবঃ) মরহুম শামসুল আলম তালকদার এর পুত্র দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ হাসীব আলম তালুকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন বাউফল উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ এবং আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে স্বাধীনতা যুদ্ধে বীরত্বপূর্ণ অবদানের জন্য গ্রুপ ক্যাপ্টেন (অবঃ) শামসুল আলম তালুকদার,বীর উত্তম এবং বাউফল উপজেলার অন্যান্য মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। মরহুম শামসুল আলমের পক্ষ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন তার পুত্র হাসীব আলম তালুকদার।

হাসীব আলম তালুকদার তার বক্তব্যে মহান স্বাধীনতা যুদ্ধে সশস্ত্র বাহিনীর ভূমিকা ও বর্তমানে সশস্ত্র বাহিনীর উন্নয়ন ও আধুনিকায়নে আওয়ামী লীগ সরকারের ভূমিকার কথা উল্লেখ করে বলেন,”আজকের এই অশান্ত বাউফলে আমি এসেছি শান্তির বার্তা নিয়ে। সকলকে নিয়ে একসাথে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামীর ‘স্মার্ট বাংলাদেশ’এর গর্বিত অংশীদার ‘স্মার্ট বাউফল’ গড়াই আমার একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য ।” আলোচনা সভা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

jahid faruk mp