ঢাকাFriday , 15 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

অপরাধ দমনে সাংবাদিকদের সহযোগীতা অনস্বীকার্য : বিএমপির নয়া কমিশনার

admin
December 15, 2023 7:58 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল মেট্রোপলিটন পুলিশ সোজা পথে হাটবে। কোন বাঁকা পথ বেছে নিবে না এ প্রতিষ্ঠানটি। আর নির্বাচনকে সামনে রেখে সন্ত্রাস দমনে এরই মধ্যে বিশেষ অভিযান শুরু হয়েছে। সেটিকে আরো জোরদার করা হবে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বরিশাল মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত কমিশনার জিহাদুল কবির, বিপিএম-সেবা, পিপিএম সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

বিকাল ৫ টায় মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টারে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় তিনি আরো বলেন, সাংবাদিকরা হলো পুলিশের সহায়ক পেশাজীবী। অপরাধ দমনে তাদের সহযোগীতা অনস্বীকার্য। আসন্ন নির্বাচন যাতে সুষ্ঠু ও শৃংখলাপূর্নভাবে সম্পন্ন করতে পারা যায় সে লক্ষ্যে তিনি সাংবাদিকদের সহযোগীতা চান। এছাড়া বলেন, অপরাধ ও অপরাধীদের তালিকা করে দমন করা হবে। কমিউনিটি পুলিশকে শক্তিশালী করে পারিবারিক ও সামাজিক অপরাধ সামাজিকভাবেই নির্মূল করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) মোহাম্মদ নজরুল হােসেন, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ ও সাপ্লাই এন্ড লজিস্টিকস) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মোঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম তানভীর আরাফাত পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপারেশনস এন্ড প্রসিকিউশন) খান মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বি এম আশরাফ উল্যাহ তাহের, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এসপি (পদোন্নতি প্রাপ্ত) রুনা লায়লা ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এসএম জাকিরসহ জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

jahid faruk mp