ঢাকাFriday , 21 April 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

রাজাপুরে বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় মানবিক তসলিমের নগদ অর্থ বিতরণ

admin
April 21, 2023 6:20 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ ঝালকাঠির রাজাপুর উপজেলার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় ১৩ তম বৎসর বয়স্কদের ফ্রি কুরআন শিক্ষা কোর্স ও ঈদ সামগ্রী ক্রয়ে নগদ অর্থ প্রদান করেছেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব একেএম মিজানুর রহমান তলসিম ।আজ তিনি এসব মানবিক কর্মকান্ড বাস্তবায়ন করেন।

এক মুসল্লী জানান, এমন ইতিবাচক কর্মকান্ড সত্যিই খুব প্রশংসনীয়।  মিজানুর রহমান তসলিম ভাই একজন প্রকৃত সমাজ সেবক ও ইসলামের খেদমতে বারংবারই একধাপ এগিয়ে।

প্রত্যেক ইতিবাচক কর্মকান্ডে তাকে সক্রিয় অবস্থানে দেখা যায়। তিনি সর্বদা দান-সদকার পাশাপাশি সমাজের গরীব দুঃখী অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েও তাদের ভাগ্যয়োন্ননে কাজ করে যাচ্ছেন। তিনি শুধু এই এলাকায়ই নয়, নিজের সর্বোচ্চ সাধ্যমত রাজাপুর-কাঠালিয়াবাসীসহ বিভিন্ন স্থানের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে প্রায়সময়ই প্রশংসা কুড়িয়ে চলেছেন। আমরা তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপণ করছি।

এদিকে আরও জানাযায়, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া ) আসনের জনগণের মনোনীত স্বতন্ত্র প্রার্থী হিসেবে গতবারের ন্যায় এবারেও আলহাজ্ব একেএম মিজানুর রহমান তলসিম অংশ নিচ্ছেন বলে জানাগেছে। মুলত সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে তাদের ভাগ্যয়োন্ননে ভুমিকা রাখা ও উন্নয়ন প্রসারিতই তার উদ্দেশ্য। এ বিষয়ে তিনি সকলের কাছে দোয়া ও আন্তরিক ভালবাসা কামনা করেছেন।

 

jahid faruk mp