ঢাকাSaturday , 15 July 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

মেহেন্দিগঞ্জে পৌর কৃষক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

admin
July 15, 2023 10:51 pm
Link Copied!

রাজিব তাজ: মেহেন্দিগঞ্জ পৌর কৃষক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটির সভাপতি মোঃ শহীদুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি মোঃ তাজেম আলী লিটন, সাধারণ সম্পাদক ওমায়ের আহমেদ রুবেল সহ ৬১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

চলতি বছরের ২৩ই ফেব্রুয়ারী বিকেল ৩ টায় পাতারহাট মুক্তিযোদ্ধা পার্ক মাঠে ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে মেহেন্দিগঞ্জ পৌর কৃষক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার কথা উল্লেখ করে নেতৃবৃন্দরা বলেন, বাংলাদেশ কৃষক লীগ একটি শক্তিশালী সংগঠন, শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য কৃষক লীগ একটি গুরুত্বপূর্ণ ইউনিট, তৃণমূল পর্যায়ে আমাদের নেতাকর্মীদের আস্থার প্রতীক এই কৃষক লীগ।

উপজেলা কৃষক লীগের সভাপতি শংকর চন্দ্র দে’র সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধক ছিলেন জেলা কৃষক লীগের সভাপতি এ্যাডঃ সাইফুল আলম গিয়াস।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেহেন্দিগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান এ্যাডঃ মনসুর আহমেদ এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাব আহমেদ। আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম ভূলু, আব্দুল জব্বার কানন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা কৃষক লীগের সদস্য ইদ্রীস আলী বেপারী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম টেনু, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, এস এম আব্দুর রহিম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব জাহাঙ্গীর, সরদার সাইফুল ইসলাম, সিরাজ উদ্দিন আহমেদ, উপজেলা কৃষক লীগের সভাপতি শংকর চন্দ্র দে, ও সাধারণ সম্পাদক এইচ এম নোমান , সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক উপজেলা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি মনিরুল মোর্শেদ রবিন সহ স্থানীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এরই ধারাবাহিকতায় গতোকাল বেলা ১২ঃ৪৫ মিনিটে মেহেন্দিগঞ্জ পৌর শাখার কৃষক লীগের পূর্ণাঙ্গ কমিটির আত্মপ্রকাশ করা হয়। উক্ত পৌর কৃষক লীগের পূর্ণাঙ্গ কমিটির সভাপতি হিসেবে দ্বায়িত্ব প্রদান করা হয় মোঃ শহিদুল ইসলাম কে, সিনিয়র সহ সভাপতি হিসেবে দ্বায়িত্ব গ্রহন করেন, মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা মোঃ তাজেম আলী লিটন, সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব গ্রহণ করেন ওমায়ের আহমেদ রুবেল।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান, সাধারণ সম্পাদক শাহাব আহমেদ পৃথক পৃথক বক্তব্যে বলেন, মেহেন্দিগঞ্জ উপজেলায় কৃষক লীগ একটি শক্তিশালী সংগঠন, আপনাদের সবার উদ্যমী মনোভাবের কারনে কৃষক লীগ আরো জনপ্রিয় হয়ে উঠছে তৃণমূল পর্যায়ে। তাই সবার প্রতি আহবান থাকবে বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা তলে আসেন, কৃষক লীগের পতাকা তলে আসেন।

প্রধান অতিথির বক্তব্যে এড. মনসুর আহমেদ বলেন, বাংলাদেশ কৃষকলীগ একটি সুসংগঠিত সংগঠন, মেহেন্দিগঞ্জ উপজেলা কৃষক লীগ বিগত দিনে সাংগঠনিক কার্যক্রম সুষ্ঠু ভাবে করে আসছিলো, এবং আগামী দিন গুলোতেও এ কমিটির সদস্যগণ বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে জোরালো ভূমিকা পালন করবে বলে আশাবাদী।