ঢাকাThursday , 15 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

মেহেন্দিগঞ্জে নৌ পথে অপরাধ দমনে নৌ-পুলিশের বিশেষ অভিযান!

admin
February 15, 2024 11:01 pm
Link Copied!

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি
নৌ-পথে চলাচলকারী যাত্রী ও নৌ-যানসমূহের যাত্রাপথ নিরাপদ ও ঝুঁকিমুক্ত করতে চাঁদাবাজি, ডাকাতি ও সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে যৌথ অভিযান পরিচালনা করেন মেহেন্দিগঞ্জের কালীগঞ্জ নৌ পুলিশ ফাড়ি, মেহেন্দীগঞ্জ থানা পুলিশ, হিজলা নৌ পুলিশ ফাড়ির সদস্যরা।মেহেন্দিগঞ্জের মেঘনা, কালাবদর,গজারিয়া, ও নদীতে দিনভর অভিযান চালিয়েছ পুলিশ।

উপজেলার কালীগঞ্জ স্টেশন ইনচার্জ মোঃ শরিফুল ইসলাম এর নেতৃত্বে বুধবার (১৪ ফেব্রুয়ারী) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ অভিযান চালান। জানা যায়, মেহেন্দিগঞ্জ উপজেলার নদীপথে প্রতিদিন জাহাজ, বালুবাহী বাল্কহেড, ট্রলারসহ বিভিন্ন পণ্যবাহী নৌযান চলাচল করে। একটা সংঘবদ্ধ ডাকাত ও চাঁদাবাজ নৌ-পথে এসব জলযান থেকে চাঁদা উত্তোলন এবং ডাকাতি করে আসছিল। বরিশাল অঞ্চলের নৌ-পুলিশ সুপার মোঃ কফিল উদ্দিন এর নির্দেশে নদীপথে পণ্যবাহী নৌযান চলাচলে কোন ধরনের ডাকাতি, চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যক্রম চলবে না। এরই আলোকে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দড়িচর খাজুরিয়া ইউনিয়নের চিহ্নিত ডাকাত ও চাঁদাবাজরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দিক বেদিক ছুটাছুটি করে পালিয়ে যায়।

অভিযানকালে ওই অঞ্চলের উপস্থিত সাধারণ মানুষের উদ্দেশ্য নৌ-পুলিশের ইনচার্জ মোঃ শরিফুল ইসলাম বলেন, নদীপথে কোন ডাকাতি ও চাঁদাবাজি থাকবে না। নদী থেকে বালু উত্তোলনেও কঠোর নজরদারি রয়েছে। কেউ যদি নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে কিংবা নৌযান থেকে চাঁদাবাজি ও ডাকাতি করে তাহলে সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেওয়া হবে।

jahid faruk mp