ঢাকাSaturday , 13 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

মানুষের সেবায় নির্বাচনে অংশগ্রহণ- বিসিসি’র ২৪ নং ওয়ার্ডের তারিক

admin
May 13, 2023 4:31 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন আগামী ১২ জুন অনুষ্ঠিত হওয়ার লক্ষে তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন (ইসি)।

এ নির্বাচনকে কেন্দ্র করে নগরবাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। সেই সাথে নানা প্রতিশ্রুতি দিয়ে প্রচারনায় মেয়র, কাউন্সিলর প্রার্থীরা।

এরই ধারাবাহিকতায় ২৪ নং ওয়ার্ডে চলছে কাউন্সিলর প্রার্থীদের নিয়ে নানা জল্পনা কল্পনা। এই ওয়ার্ডকে আধুনিক ও স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাউন্সিলর প্রার্থী হিসেবে সাধারণ মানুষের কাছে দোয়া ও সহায়তা চান এই ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাফিন মাহামুদ তারিক।

স্থানীয় সূত্র জানায়, এলাকার মানুষ যখন নানা বিপদে পড়ে তখনই ছুটে যান তিনি । আর এজন্যই সমাজের মানুষ তাকে ভালবাসেন। এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে সাফিন মাহামুদ তারিকের নামটি উঠে আসে। তিনি তার অসাধারণ চৌকসতা ও সাফল্যতা দেখিয়ে যেমনি নিজে সকলের কাছে প্রিয় হয়েছেন।

তিনি একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। সাধারণ মানুষের মতে, তারিক ভাই একজন ভাল মানুষ।

তিনি কাউন্সিলর হিসেবে আমাদের পাশে থাকলে আমাদের তথা এলাকার উপকার হবে। আমাদের দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়।

ইতিমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন ও সবশ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন।

সর্বোপরি গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে তিনি এলাকায় ব্যাপক পরিচিত ও জনপ্রিয়তা লাভ করেছেন। তিনি বিভিন্ন সময় নিজস্ব অর্থায়নে প্রতিটি প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা করে সাহায্যের হাত প্রসারিত করেন। এমনকি সালিশীর মাধ্যমে বিভিন্ন এলাকার সাধারণ মানুষের সমস্যার সমাধান করে যাচ্ছেন।

এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কর্মকান্ড সহ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে, নিরলস ভাবে কাজ করেছেন । সাংবাদিকদের সাথে আলাপকালে মোঃ সাফিন মাহামুদ তারিক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে রাজনীতি করে আসছি।

আগামী ১২ জুনের নির্বাচনে ভোটারদের মূল্যবান ভোটে যদি কাউন্সিলর হিসেবে নির্বাচিত হই তাহলে সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ধারাকে অব্যাহত রাখার মাধ্যমে এই ওয়ার্ডকে একটি আধুনিক ও স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করবো।

আমি কাউন্সিলর হতে চাই শুধু আপনাদের সেবা দেওয়ার জন্য। ইনশাআল্লাহ।

jahid faruk mp