ঢাকাTuesday , 14 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বিসিসি মেয়রের অভিষেক , নজর কেড়েছে মহানগর যুবলীগ নেতা সোহাগের শোডাউন

admin
November 14, 2023 9:47 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নিয়েছেন। অভিষেক অনুষ্ঠানের পর মঙ্গলবার (১৪ নভেম্বর) বেলা দেড়টায় নগর ভবনের দোতলায় মেয়রের কক্ষে বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো. শওকত আলীর উপস্থিতিতে তিনি দায়িত্বভার নেন।

এর আগে তার অভিষেক অনুষ্ঠান ঘিরে নগর ভবনের সামনে বিশাল আয়োজন করা হয়। এদিন মহানগর সহ ৩০ ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা র‍্যালী নিয়ে খোকন সেরনিয়াবাতের সমর্থনে ঐ অনুষ্ঠানে যোগ দেয়।

অনুরুপ একটি মিছিলের নেতৃত্ব দিয়ে নিয়ে আসেন মহানগর যুবলীগ নেতা সোহাগ মোল্লা। তিনি নতুন দায়িত্বপ্রাপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনালের সভাপতি ও মহানগর যুবলীগ নেতা অসীম দেওয়ানের অনুসারী।

সোহাগের নেতৃত্বে অনুষ্ঠিত মিছিলটি ছিল নজরকাড়া। তার নেতৃত্বে শত শত নেতাকর্মী ঐ মিছিলে অংশ নেয়।

মিছিলটি বঙ্গবন্ধু উদ্যানের সামনে থেকে শুরু হয়ে সিটি কর্পোরেশনের অভিমুখে এসে শেষ হয়। আওয়ামী লীগ সরকারের উন্নয়নসহ তাদের নেতা এবং মেয়র খোকন সেরনিয়াবাতের স্বপক্ষে নানা শ্লোগান দিতে দিতে মূল মঞ্চের দিকে অগ্রসর হয় সোহাগ মোল্লার নেতৃত্বে অনুষ্ঠিত সেই মিছিলটি। মিছিলটির অগ্রভাগে সোহাগ মোল্লাকে দেখা যায়, আর পিছনে ছিল তার বিশাল কর্মীবাহিনী।

জানা গেছে, সোহাগ মোল্লা ছাত্র রাজনীতি থেকেই বেশ সুদক্ষতার পরিচয় দিয়ে আসছেন। পরিবার ও নিজেও আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত থেকে বেশ সুনামও কুড়িয়েছেন। ছাত্রলীগ থেকে আজ তিনি যুবলীগের একজন মাঠপর্যায়ের স্বীকৃত কর্মী হিসেবে নিজের অস্তিত্ব জানান দিতে সক্ষম হয়েছেন। দূরদর্শী পদক্ষেপ ও নেতৃত্বে রাজনীতিতে যুবসমাজের একজন দায়িত্বশীল ব্যক্তিত্ব হিসেবে সুপরিচিতি পেয়েছেন সোহাগ মোল্লা।

jahid faruk mp