ঢাকাWednesday , 17 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

বিসিসি’র ১১ নং ওয়ার্ড, কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিলেন মজিবর রহমান

admin
May 17, 2023 1:27 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১১ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন বর্তমান কাউন্সিলর মোঃ মজিবর রহমান।

গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় নতুল্লাবাদ রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন জমা দেয়া হয়। এর আগে চলতি মাসের ২ মে এলাকার মানুষের ভালবাসায় মনোনয়ন সংগ্রহ করেন এই জনদরদী নেতা কাউন্সিলর মজিবর রহমান।

এলাকাবাসী জানায়, বারবার নির্বাচিত এই কাউন্সিলর মজিবর রহমান একজন সদালাপি ও মেহনতী মানুষের বন্ধু। সুঃখে দুঃখে  সবসময় কাছে পাই। কারো মৃত্যু সংবাদ, বিয়ে, যেকোন অনুষ্ঠান কিংবা বিপদে আপদে পতিত মানুষের পাশে সবার আগে হাজির হন এই জনদরদী কাউন্সিলর।

তাকে আমরা আবারও নির্বাচিত করার লক্ষ্যে প্রানপন চেষ্টা করে যাবো। বিগত দিনে অনেক কাউন্সিলর নির্বাচিত হয়েছে । ভোটের আগে সবাই আসছে কিন্তু নির্বাচন শেষ হয়ে গেলে কেউ এলাকায় পা পর্যন্ত রাখেনি। কারো মৃত্যু সংবাদেও পাওয়া যায়নি বিগত দিনে সেসব জনপ্রতিনিধিদের। কিন্তু মজিবর রহমান নির্বাচিত হওয়ার পর থেকে দিন রাত যেকোন সময় পাশে পেয়েছে এলাকাবাসী। এছাড়া নির্বাচিত হওয়ার পর থেকে ওয়ার্ডের রাস্তাঘাট উন্নয়নের পাশাপাশি গরিব দুঃখীদের জন্য নিজের ব্যক্তিগত তহবিল থেকে সাহায্য সহযোগীতা ব্যবস্থা করেন।

তাছাড়া সরকারি/বেসরকারি বিভিন্ন মাধ্যমে বঙ্গবন্ধু কলোনীবাসীকে নানা সুযোগ সুবিধা তৈরি করে দিয়েছেন।

এদিকে ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মজিবর রহমান জানান , ১১ নং ওয়ার্ডবাসীকে সেবা করার লক্ষ্যে আবারও সবার ভালবাসায় মনোনয়ন সংগ্রহ করেছি। মঙ্গলবার ১৬ মে সকালে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মনোনয়ন জমা দেই। এসময় আমার সাথে আমার ভাই বোন ও কর্মীসমর্থকরা উপস্থিত ছিলেন। তিনি প্রতিশ্রুতি দিয়ে বলেন, বিগত দিনে যেভাবে সুখে-দুঃখে জনগনের পাশে রয়েছি । তেমনি আগামী দিনেও সকলের পাশে থাকবো ইনশাআল্লাহ। সকলের কাছে তিনি দোয়া কামনা করেন। পাশাপাশি সবাইকে পাশে থাকার অনুরোধ জানান।