ঢাকাFriday , 17 March 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বাকেরগঞ্জে রতনা আমিন মহিলা কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপিত

admin
March 17, 2023 9:56 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বাকেরগঞ্জে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও ‘জাতীয় শিশু দিবস’ উদযাপিত হয়েছে।

বাঙালি জাতির অবিসংবাদিত এই নেতা ১৯২০ সালের এদিন গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ১৭ মার্চ বাকেরগঞ্জে রতনা আমিন মহিলা কলেজে কর্মসূচির মধ্যে ছিল, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, মিলাদ মাহফিল, মোনাজাত, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ইত্যাদি। রতনা আমিন মহিলা কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ব্যারিস্টার ফারহা ফিজা বিনতে আমিনের আয়োজনে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রতনা আমিন মহিলা কলেজের প্রতিষ্ঠাতা ও বরিশাল-৬ আসনের সংসদ সদস্য এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহান রতনা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সজল চন্দ্র শীল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তপন কুমার দাস প্রমুখ। ১৯২০ সালের এই দিনে বাঙালি জাতির অবিসংবাদিত নেতা, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি এবং সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তৎকালিন মহকুমা এবং বর্তমানে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

jahid faruk mp