ঢাকাWednesday , 17 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে সাংবাদিককে কুপিয়ে জখম

admin
May 17, 2023 2:20 am
Link Copied!

 বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাউফল রিপোর্টার্স ইউনিটির নির্বাহী সদস্য দৈনিক খোলা সংবাদের বাউফল উপজেলা প্রতিনিধি ইজাজ ইসলামেকে কুপিয়ে জখম করা হয়েছে।

 মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে পৌরসভার ৭নং ওয়ার্ডের শের-ই বাংলা সড়ক এলাকায় এঘটনা ঘটে। জানা গেছে, পৌরসভার ৭নং ওয়ার্ডের ইজাজের নিজ বাড়ির জমি জমা নিয়ে একই বাড়ির তার চাচাতো ভাই আজিজ হোসেনের(৪০) সাথে বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন আড়াইটার দিকে বাড়ি ফিরছিলেন তিনি। বাড়ির সামনে পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা আজিজ দেশীয় ধারালো অস্ত্র নিয়ে ইজাজের উপর হামলা চালায়। এতে তার ঘারের পিছনের অংশে দায়ের কোপে মারাত্মক জখম হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অভিযুক্ত আজিজ পলাতক থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

এব্যপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এটিএম আরিচুল হক বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

jahid faruk mp