ঢাকাSaturday , 25 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে এক প্যানেল চেয়ারম্যানের বিরুদ্ধে আরেক প্যানেল চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

admin
November 25, 2023 8:43 pm
Link Copied!

বার্তা পরিবেশক, বাউফল
পটুয়াখালীর বাউফলে কেশবপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান(১নং প্যানেল চেয়ারম্যান) শাহজান গাজীর অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন একই পরিষদের ২নং প্যানেল চেয়ারম্যান মো. সাইফুল হাওলাদার।

গতকাল শনিবার বিকাল ৩টায় উপজেলার রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সাইফুল নিজেই লিখিত অভিযোগ পাঠ করেন ।

লিখিত অভিযোগে সাইফুল বলেন, কাবিটায়, টিয়ারের, হতদরিদ্রের ৪০দিনের কর্মসূচীতে তার নামে বরাদ্ধ নির্ধারিত থাকলেও তাকে দেয়া হয়নি। ২মাসের প্রেগনেন্সি ভাতার বরাদ্ধ দেয়া হয়নি।

১নং ওয়ার্ডে একজন চৌকিদার নিয়োগে ৩লাখ টাকার ঘুষ বানিজ্য করেছেন চেয়ারম্যান শাহজাহান গাজি অথচ মিথ্যা মামলা ও পত্রিকায় নিউজ করে তাকে হয়রানি করা হচ্ছে বলে দাবি করেন তিনি। চেয়ারম্যান ঘোষণার পর তার ছেলের বেপরোয়া আচারণ এলাকায় ত্রাসের সৃষ্টি করেছেন। নান সময় তাকে সামিাজিক ভাবে হেয় প্রতিপন্ন ও ভয়ভিতি প্রদর্শন করে চলছেন বলেও সাংবাদিকদের জানান তিনি।

এসময় তিনি আরও বলেন, একজন চৌকিদারের নিয়োগের জন্য ৫লাখ টাকা চুক্তিতে ১নং ওয়ার্ডের হেলাল মৃধার কাছ থেকে ৩লাখ টাকা অগ্রীম গ্রহণ করেছেন। সাইফুল ওই লোকের কাছ থেকে তথ্য সংগ্রহ করতে গেলে ক্ষিপ্ত হন চেয়ারম্যান ও তার ছেলে সজিব। তৃতীয় একজন ব্যাক্তিকে দিয়ে থানায় সাইফুলের নামে লিখিত অভিযোগ করেছেন এবং বিভিন্ন পত্রপত্রিকায় তার নামে মিথ্যে সংবাদ পরিবেশন করে তাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে।

এবিষয়ে অভিযুক্ত চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বলেন, ‘বিভিন্ন বরাদ্ধ একজন চেয়ারম্যান চাইলে যে কাউকে দিতে পারে। অবার নাও দিতে পারে। আর নিয়োগের ব্যপারে আমি কিছু জানি না।

jahid faruk mp