ঢাকাSunday , 24 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল বিভাগীয় রোডমার্চে ‘বাংলাদেশ জাতীয়তাবাদী কর্মজীবী দল’ এর অংশগ্রহণ

admin
September 24, 2023 2:27 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

অবাধ সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে বর্তমান সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে চলমান রোডমার্চ আগামী দিনে বৃহত্তর আন্দোলনের প্রাক প্রস্তুতি বলে জানিয়েছে বিএনপি। শনিবার (২৩ সেপ্টেম্বর) বরিশাল নগরীর ঐতিহাসিক বঙ্গবন্ধু উদ্যানে (বেলসপার্ক) রোডমার্চপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা এ কথা বলেন। এদিন সকাল সাড়ে ১০টায় বরিশাল বেলস পার্ক থেকে এই রোডমার্চ শুরু হয়। রোডমার্চটি ঝালকাঠি হয়ে পিরোজপুরে গিয়ে শেষ হয়।

এই রোডমার্চে আনন্দ মিছিলসহকারে অংশগ্রহণ করে বাংলাদেশ জাতীয়তাবাদী কর্মজীবী দল বরিশাল মহানগর ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন সরদার, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান নয়ন এবং বরিশাল মহানগর আহবায়ক মোঃ আমিনুল ইসলাম, যুগ্ম আহবায়ক মোঃ আফছার উদ্দিন মৃধা, মোঃ মিজানুর রহমান তালুকদার, মোঃ দলিল উদ্দিন, মোঃ মিজানুর রহমান, আঃ জব্বার ঢালি, মোঃ সবুজ মিয়া ও সদস্য মোঃ উজ্জ্বল প্রমুখ।

বরিশাল বিভাগে সাংগঠনিক জেলা বরিশাল উত্তর ও দক্ষিণ জেলা এবং মহানগর, ঝালকাঠি, বরগুনা, ভোলা, পটুয়াখালী, পিরোজপুর জেলা থেকে রোডমার্চে বিপুলসংখ্যক বাস, ট্রাক, মাইক্রোবাস, মোটরসাইকেল নিয়ে অংশ নেন নেতাকর্মীরা। রোডমার্চ শুরুর পর ঝালকাঠি হয়ে পিরোজপুরের দিকে এগিয়ে যায়।

jahid faruk mp